২৮ মার্চ, ২০২৪

Amritpal: পুলিসের কাছে কি আত্মসমর্পণ করছে খলিস্তানি নেতা অমৃতপাল সিং?
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-29 18:21:41   Share:   

প্রায় ১১ দিন ধরে পলাতক খলিস্তানি নেতা অমৃতপাল সিং ও তার সঙ্গীরা। অমৃতপালকে ধরতে মরিয়া হয়ে উঠেছে পঞ্জাব পুলিস। এরই মধ্যে গুঞ্জন রটেছে যে, অমৃতপাল সিং নিজেই হয়তো পঞ্জাব পুলিসের কাছে আত্মসমর্পণ করবে। তবে এমন কথা স্পষ্টভাবে জানানো হয়নি পঞ্জাব পুলিসের তরফে। পঞ্জাব পুলিসের কমিশনার নৌনিহাল সিং জানিয়েছেন, অমৃতপালের আত্মসমর্পণের বিষয়ে কোনও নিশ্চয়তা নেই।

সম্প্রতি খবর এসেছে যে, ফের পুলিসের চোখে ধুলো দিয়ে পালিয়েছে খলিস্তানি সংগঠন 'ওয়ারিস পাঞ্জাব দে'র প্রধান অমৃতপাল সিং। গত কয়েকদিন ধরে তাঁর খোঁজে চিরুনি তল্লাশি চালাচ্ছে পুলিস। এই পরিস্থিতিতে মঙ্গলবার সন্ধ্যায় অমৃতপাল ও তার সঙ্গী পাপলপ্রীত সিংকে ফের নাগালে পেয়েও ধরতে পারলেন না পঞ্জাব পুলিসের কর্মীরা। জানা গিয়েছে, মঙ্গলবার বিকেলেই পঞ্জাবের হোসিয়ারপুর জেলায় পুলিস অমৃতপাল সিংয়ের খোঁজে তল্লাশি অভিযান চালাচ্ছিল। তাদের প্রায় ধরে ফেললেও, শেষ মুহূর্তে পুলিসকে বোকা বানিয়ে পালিয়ে যায় অমৃতপাল সিং ও তার সঙ্গী পপলপ্রীত সিং। তবে তাঁদের সঙ্গে থাকা দুই সহকারীকে আটক করেছে পুলিস, এমনটাই জানা গিয়েছে।

পুলিসের তরফে জানানো হয়েছে, তারা একটি সাদা রঙের ইনোভা গাড়িকে অনুসরণ করছিলেন। ফাগওয়ারা থেকে হোসিয়ারপুর আসছিল ওই গাড়িটি। পুলিসের অনুমান ছিল, ওই গাড়িতেই রয়েছে পলাতক খলিস্তানি নেতা অমৃতপাল সিং ও তার ঘনিষ্ঠ সঙ্গী পপলপ্রীত সিং। পুলিস দীর্ঘক্ষণ ধরে অনুসরণ করলেও, হোসিয়ারপুরের চেকপোস্ট পার করে তা মেহতিয়ানায় প্রবেশ করে। হোসিয়ারপুরের সিআইডি ইউনিটের তরফে জানানো হয়েছে, মেহতিয়ানার একটি গুরুদ্বারের সামনে গাড়ি রেখে অমৃতপাল সিং ও তার সহকারী পপলপ্রীত সিং পালিয়ে যায়।


Follow us on :