ব্রেকিং নিউজ
Juvenile-rape-victim-MLAs-son-involved-in-Hyderabad-incident
Rape: গণধর্ষণের শিকার নাবালিকা! কাঠগড়ায় বিধায়কপুত্র?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-03 15:24:30


নাবালিকা গণধর্ষণের ঘটনা। এই ঘটনায় বিধায়কপুত্র জড়িত বলে অভিযোগ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে। প্রাথমিক ভাবে নাবালিকাকে হেনস্থা করার অভিযোগ সামনে এলেও পরে জানা যায় তাকে গণধর্ষণ করা হয়েছে। এরপরই গণধর্ষণের মামলা রুজু করে পুলিস।

ঠিক কী হয়েছিল? পুলিস সূত্র মারফত জানা গেছে, হায়দরাবাদের জুবিলি হিলস এলাকায় একটি পাব-এ অনুষ্ঠান থেকে গত শনিবার ফিরছিলেন ১৭ বছরের ওই নির্যাতিতা নাবালিকা। সেই সময়ে তাঁকে বাড়িতে ছেড়ে দেওয়ার নাম করে একটি গাড়িতে তোলা হয়। তারপরেই তাঁকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। অভিযুক্তদের মধ্যে হায়দরাবাদের এক বিধায়কের ছেলেও রয়েছেন বলে জানা গিয়েছে। নির্যাতিতার শারীরিক পরীক্ষা করানোর পরে গণধর্ষণের ঘটনা সামনে আসে। জানা গিয়েছে, বন্ধুর সঙ্গে একটি অনুষ্ঠানে যায় ওই নাবালিকা। সেখানেই কয়েকজন যুবকের সঙ্গে আলাপ হয় তার। বিকাল ৫.৩০-এর দিকে পাবটিতে তার সঙ্গে আলাপ হওয়া কয়েকজন যুবক তার কাছে এসে বলে যে তারা তাকে বাড়িতে পৌঁছে দেবে। এরপরই বাড়িতে ছেড়ে দেবার নামে নাবালিকাকে গাড়িতে তুলে ওই যুবকরা গণধর্ষণ করে বলে অভিযোগ। ঘটনা জানার পর থানায় অভিযোগ দায়ের করে নাবালিকার পরিবার। ওই পার্টিতে বিধায়কের পুত্র নাবালিকার সঙ্গে গাড়িতে উঠেছিলেন বলে জানিয়েছে পুলিস।

পুলিস জানিয়েছে,ঘটনায় আপাতত একজন অভিযুক্তকে চিহ্নিত করেছে ওই নাবালিকা। সেই অভিযুক্তও নাবালক বলেই জানিয়েছে পুলিস। মেয়েটির গলায় আঘাতের চিহ্ন দেখে পুলিসের দ্বারস্থ হয় নাবালিকার পরিবার। ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের প্রমাণ মেলে।

ঘটনাটি ঘটে রাতের অন্ধকারে, ফলে সিসিটিভি ফুটেজ থেকে কিছু স্পষ্ট হবে না, পুলিস সূত্রে জানা গেছে । তদন্তের সঙ্গে যুক্ত একজন পুলিস আধিকারিক জানান, অন্ধকারে গাড়িটি থামিয়ে, যুবকরা তাকে একের পর এক ধর্ষণ করে বলে অভিযোগ। তবে পুলিসের অনুমান, ঘটনার সঙ্গে জড়িত সকলেই নাবালক হতে পারে। গোটা ঘটনার তদন্তে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন