ব্রেকিং নিউজ
Is-it-a-scooter-See-how-it-going-to-be-overloaded
Viral Video: এটা কি স্কুটার? ওভারলোডেড হয়ে কীভাবে যাচ্ছে দেখুন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-22 18:53:25


সোশ্যাল মিডিযা যে ভাইরাল মিডিয়া, তাতে কোনও সন্দেহ নেই। সম্প্রতি একটি স্কুটারে স্বামী-স্ত্রী ও চার্ সন্তান সহ ছ'জনের চড়ার ভিডিও ভাইরাল হয়েছে। যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল নেটমাধ্যমে। এবার সেরকমই একটি ভিডিও ঘুরপাক খাচ্ছে নেটাগরিকদের প্রোফাইলে।

ভিডিওতে দেখা যাচ্ছে, এক যুবক দু'চাকার স্কুটারে ওভারলোডেড পণ্য নিয়ে নিজে একেবারে ঝুঁকিপূর্ণভাবে বসে গাড়ি চালাচ্ছেন। পা প্রায় মাটি স্পর্শ করছিল। যদিও বা ওই ব্যক্তি মাথায় হেলমেট পরেছিলেন। ভিডিওটি সাগর নাম এক ব্যক্তি টুইটারে প্রথম শেয়ার করেন। এবং এক ব্যঙ্গাত্মক মন্তব্য করে লেখেন, "আমার 32GB ফোন 31.9 GB ডেটা বহন করে"। তেলেঙ্গানা পুলিস ভাইরাল ভিডিওটি পুনরায় শেয়ার করে লিখেছিল, যে কেউ মোবাইল ফোন থেকে ডেটা পুনরুদ্ধার করতে পারে। কিন্তু এক্ষেত্রে একবার ক্ষতি হলে তা পুনরুদ্ধার সম্ভব নয়। কারণ এটি জীবন।

শেয়ার করার পর থেকে ভিডিওটি ইন্টারনেটে ঝড় তুলেছে। যদিও কিছু ইন্টারনেট ব্যবহারকারী লোকটিকে নিয়ে মজা করেছেন এবং হাস্যকর প্রতিক্রিয়া দিচ্ছেন। কেউ কেউ লোকটির এই কষ্ট দেখে সহানুভূতি প্রকাশ করেছেন। আবার অনেকে বিপজ্জনক বলেও উল্লেখ করেন।

একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী ব্যঙ্গাত্মকভাবে লিখেছেন, "ভালো লোক হেলমেট পরে নিয়ম মেনে চলে।" অন্য একজন বলেছেন, "রাইডের পিছনের সংগ্রাম হৃদয় বিদারক... নিরাপদ থাকুন বন্ধু।" তৃতীয় একজন লিখেছেন, ওই লোকটিকে বড়সড় জরিমানা করা উচিত। ব্যবসায়ী অর্থের ভাষা পুরোপুরি বোঝেন। কড়া শাস্তি দিলে মৃত্যু পর্যন্ত ভুলবে না। এই বিষয়কে হালকাভাবে নেওয়া উচিত নয়।

ভিডিও ক্লিপটি ৭১০,০০০-এর বেশি ভিউ এবং ২৪ হাজার লাইক পেয়েছে।

Calcutta News
Loading Ad
00:00
/
00:00
LIVE
125





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন