ব্রেকিং নিউজ
In-the-pandel-a-pair-of-bride-and-groom-the-brides-got-married-to-other-brides-in-a-power-outage
Marriage: মণ্ডপে একজোড়া বর-কনে, বিদ্যুৎ বিভ্রাটে অন্য পাত্রীদের বিয়ে করল পাত্রেরা!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-10 15:49:19


কম-বেশি আমরা সবাই বিদ্যুৎ বিভ্রাটের (Power Outage) সাক্ষী। তবে বিদ্যুৎ বিভ্রাটের ফলে বদলে যেতে পারে জীবনের সমীকরণ (Equation)। তেমন কাণ্ডই ঘটল মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে।

বাড়িতে দুই মেয়ে। আর দুই মেয়ের একসঙ্গে বিয়ে (Marriage) দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল পরিবার। একই ছাদনাতলায় বিয়ে হচ্ছিল দুই বোনের। সব কিছু ঠিকঠাকই চলছিল। হঠাৎই ছন্দপতন। বিয়ের মাঝে আচমকাই বিদ্যুৎ বিভ্রাট। তবে মন্ত্রোচ্চারণ থামেনি তখনও। লগ্ন যে শেষের দিকে প্রায়। সেই কারণে অন্ধকারে নিভু নিভু মোবাইলের আলোতেই বিয়ের আচার-অনুষ্ঠান চলছিল পুরোদমে। আর এতেই বাধে গোল। অন্ধকারে ভুলবশত ঠিক করে দেওয়া পাত্রদের বিয়ে না করে একে অন্যের পাত্রকে বিয়ে করলেন দুই বোন!

তাজ্জব (Strange) করা এমন কাণ্ড ঘটেছে গত রবিবার। জানা গিয়েছে, উজ্জয়নে রমেশলালের দুই মেয়ে নিকিতা ও কারিশ্মার বিয়ে হচ্ছিল। ভোপালের ডাংওয়ারা এলাকার ভোলা ও গণেশ নামে দুই যুবকের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল দুই বোনের। তাঁরা একই ধরনের বিয়ের সাজে সেজেছিলেন। পাত্রীদের মুখ ঘোমটার আড়ালে থাকায় তাঁদের নির্দিষ্ট করা পাত্রীটি ঠিক কে, তা ঠাহর করতেই পারেননি পাত্ররা। আর এই কারণেই ঘটে যায় বিপত্তি। মাল্যদান থেকে সাত পাকে ঘোরা, সব শেষ হওয়ার পর টনক নড়ে দু’পক্ষের।

খানিক বাক্‌বিতণ্ডার পর অবশেষে বিষয়টির মীমাংসা হয়। পরদিন সকালে আবার নিজের নিজের ঠিক করা পাত্রীর সঙ্গেই বিয়ে করেন ভোলা ও গণেশ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন