২৩ এপ্রিল, ২০২৪

Tamil Nadu: প্রকাশ্যে যুবককে কুপিয়ে খুনের অভিযোগ শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে, সমাজমাধ্যমে ভাইরাল সেই ভিডিও
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-22 12:03:06   Share:   

প্রকাশ্যে এক যুবককে কুপিয়ে খুন (Murder) করার অভিযোগ। অভিযোগ উঠেছে তাঁর শ্বশুর-শাশুড়ি ও অন্যান্য আত্মীয়দের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর (Tamil Nadu) কৃষ্ণগিরি জেলায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিস (Police)। পুলিস যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এরপরই যুবকের দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। 

এই খুনের ভিডিও মোবাইলে রেকর্ড করেছেন কেউ কেউ। ফলে প্রকাশ্যে এই খুনের ভিডিও ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। ভিডিওতে দেখা যায়, রাস্তায় ফেলে নৃশংসভাবে যুবককে কোপাচ্ছেন এক জন। বাকিরা যুবককে শক্ত করে ধরে রয়েছেন। এমনকি খুনের পরে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায় অভিযুক্তেরা।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম জগন (২৮)। কিছু দিন আগেই তিনি তাঁর প্রেমিকাকে বিয়ে করেছিলেন। কিন্তু প্রেমিকার পরিবারের কেউই এই বিয়েতে সম্মতি দেয়নি। তাই পরিবারের অমতে পালিয়ে গিয়ে বিয়ে করেন তাঁরা। মৃতের পরিবারের অভিযোগ, মঙ্গলবার যুবকের শ্বশুর দেখা করার জন্য তাঁকে ডেকে পাঠান। যুবক কৃষ্ণগিরি রোডের কাবেরীপতিনাম এলাকায় সেই মতো দেখাও করতে যান। সেখানে গিয়ে তিনি তরুণীর বাবা-মা সহ বেশ কিছু আত্মীয়দের একসঙ্গে দেখে্ন। তাঁরা দল বেঁধে যুবককে মারধরও করেন এবং এরপরই প্রকাশ্যেই তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেন বলে অভিযোগ। মৃতের পরিবারের দাবি, অবিলম্বে দোষীদের গ্রেফতার করে তাঁদের উপযুক্ত শাস্তির দেওয়া হোক। 

অভিযুক্তদের খোঁজে পুলিসের তরফে একটি বিশেষ দল গঠন করা হয়েছে। প্রত্যেকটি এলাকায় চিরুনি তল্লাশি চালাচ্ছে পুলিস।


Follow us on :