২৪ এপ্রিল, ২০২৪

Beaten: চাকরি করবে না ঘরের বউ, দিল্লির রাস্তায় বধূকে ইট দিয়ে আঘাত শ্বশুরের
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-16 13:06:26   Share:   

পুত্রবধূকে প্রকাশ্য রাস্তায় ইট দিয়ে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ। অভিযোগ উঠেছে শ্বশুরের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দিল্লির প্রেমনগর এলাকায়। স্থানীয়রা কাজলকে উদ্ধার করলে তাঁর স্বামী প্রবীণ বধূকে হাসপাতালে ভর্তি করেন। হাসপাতাল সূত্রে খবর, কাজলের মাথায় মোট ১৭টি সেলাই করা হয়েছে। ঘটনায় কাজলের বাবা-মা শ্বশুরের বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ দায়ের করেছেন।

জানা গিয়েছে, মঙ্গলবার একটি ইন্টারভিউ দিতে যাওয়ার কথা ছিল কাজলের। ইন্টারভিউর জন্য রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময়ই পথ আটকে দাঁড়ান শ্বশুর। এই নিয়ে সামান্য কথা কাটাকাটিও হয় দু’জনের মধ্যে। এরপরই কাজল শ্বশুরকে পাশ কাটিয়ে চলে যাওয়ার চেষ্টা করলে তাঁর শ্বশুর ইট দিয়ে কাজলের মাথায় একের পর এক আঘাত করে, এমনটাই অভিযোগ।    

পুলিস সূত্রে খবর, স্বামীকে আর্থিকভাবে সহযোগিতা করতে চাকরির সিদ্ধান্ত নেন কাজল। এমনকি বিভিন্ন জায়গায় চাকরির আবেদনও করেছিলেন তিনি। এই বিষয়ে কোনও আপত্তি ছিল না স্বামী প্রবীণ কুমারেরও। কিন্তু এই কথা কাজলের শ্বশুর জানতে পেরেই পুত্রবধূকে প্রকাশ্য রাস্তায় ইট দিয়ে একের পর এক আঘাত করে মাথা ফাটিয়ে দেন। শ্বশুরের হাতে আক্রান্ত হয়ে কাজল পালানোর চেষ্টা করলে তাঁর পিছু পিছু ধাওয়া করেন শ্বশুর। স্থানীয় বাসিন্দারা কাজলকে উদ্ধার করে। 


Follow us on :