ব্রেকিং নিউজ
In-Assam-the-government-bulldozed-the-two-storey-house-of-the-accused
Assam: দু-তলা বাড়ি বুলডোজারে গুঁড়িয়ে দিল সরকার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-12 18:04:50


যোগী আদিত্যনাথ সরকারের বুলডোজার নীতি এবার অসমে। সেখানে এক পশুপ্রেমী তথা বিশিষ্ট ব্যবসায়ীর আত্মহত্যার ঘটনায় মূল অভিযুক্তের দু-তলা বাড়ি বুলডোজার দিয়ে ভেঙে গুঁড়িয়ে দিল সরকার। যদিও সরকারের দাবি, মূল রাস্তার ধারে প্রশাসনের কাছ থেকে কোনওরকম অনুমতি না নিয়েই ওই বাড়িটি তৈরি করা হয়েছিল। সতর্ক করে নিয়মমাফিক নোটিসও পাঠানো হয়েছে। তারপর মঙ্গলবার বাড়িটি ভেঙে ফেলার সিদ্ধান্ত নেওয়া হয়। এর আগে মে মাসে থানায় আগুন লাগানোর ঘটনাতেও অভিযুক্তদের বাড়ি গুঁড়িয়ে দিয়েছিল প্রশাসন।

ঘটনাস্থল আপার অসমের ডিব্রুগড় জেলার ঘোড়ামারা এলাকা। ব্যবসায়ী বিনীত বাগারিয়ার আত্মহত্যার ঘটনা নিয়ে হইচই পড়ে গিয়েছিল। ডিব্রুগড়ের শনি মন্দির রোডের বাড়িতে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন বিশিষ্ট ওই ব্যবসায়ী। অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা তাঁর বাড়িতে গিয়ে পরিবারের লোকজনকে সমবেদনা জানিয়ে এসেছিলেন। সোমবার তাঁর বাড়ি যান অসমের স্পেশাল ডিজিপি (আইনশূঙ্খলা) জি পি সিং। তিনি ওই ঘটনায় দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাসও দেন।

উল্লেখ্য, মৃত্যুর আগে ওই ব্যবসায়ী কয়েকজনকে দায়ী করে একটি ভিডিও করে যান। তাতে যে সব নাম রয়েছে, সেগুলি হল বইদুল্লা খান, অজয় শর্মা এবং নিশান্ত শর্মা। জমি-বিবাদে এরা তাঁকে শারীরিক এবং মানসিকভাবে নির্যাতন চালাত বলে তাঁর অভিযোগ। এদিন ওই বইদুল্লা খানের বাড়িতেই অভিযান চালায় সরকার।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন