ব্রেকিং নিউজ
   শিলিগুড়িতে বাড়িওয়ালা দম্পতির ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা, মৃত্যু হয় স্ত্রীর, গুরুতর আহত স্বামী     কুলতলীতে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার তিন দুষ্কৃতী, উদ্ধার বন্দুক ও এক রাউন্ড কার্তুজ      জীবনতলা থানা এলাকায় আগুনে পুড়ে মৃত্যু হল এক গৃহবধূর, চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়     মায়াপুরে আগামীকাল পালিত হবে গীতা জয়ন্তী উৎসব      প্রয়াত নাট্য জগতের বর্ষীয়ান মায়া ঘোষ     আজ কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ১৫.৯ ডিগ্রি সেলসিয়াস  
I-could-face-death-any-day-old-video-of-singer-Sidhu-goes-viral
Sidhu Moose Wala: 'যে কোনও দিন মৃত্যুর মুখোমুখি হতে পারি', গায়ক সিধুর পুরনো ভিডিও ভাইরাল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-02 11:22:50


পঞ্জাবি গায়ক-রাজনীতিবিদ সিধু মুসওয়ালাকে রবিবার গুলি করে হত্যা করা হয়। ভক্তমহল থেকে শুরু করে শিল্পীমহল, সকলেই এই ঘটনায় হতবাক। তাঁর অনুরাগীদের মধ্যে নেমেছে শোকের ছায়া। এই ঘটনায় গ্যাংস্টার বিষ্ণোই লরেন্স-ঘনিষ্ঠ গোল্ডি ব্রারের নাম উঠে এসেছে। সম্প্রতি আরও এক চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। গ্যাংস্টারদের রোষের মুখে পড়তে হয়েছিল সকলের প্রিয় গায়ক অরিজিৎ সিংকেও। ৫ কোটি টাকা চেয়ে প্রাণনাশের ফোন এসেছিল অরিজিতের ম্যানেজারের কাছে। এছাড়া অভিনেতা অনিল কাপুর, মিকা সিং, জনপ্রিয় বিগ বস প্রতিযোগী শেহনাজ গিল, অজয় দেবগণ, কপিল শর্মা এবং লিলি সিং থেকে শুরু করে আরও অনেকে সেলিব্রিটি "কিংবদন্তী" গায়কের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

মঙ্গলবার গায়কের নিজ গ্রাম মুসায় অনুষ্ঠিত হয়েছে অন্ত্যেষ্টিক্রিয়া। ২৮ বছর বয়সী এই তরুণের একটি পুরনো ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। যেখানে তিনি মৃত্যু নিয়ে কথা বলেছেন এবং কোনও কঠিন বা নির্দিষ্ট লক্ষ্য ছাড়াই বেঁচে আছেন বলেন। তিনি আরও বলেন, "আমাকে অনেকবার টার্গেট করা হয়েছে। আমি যে কোনও দিন মৃত্যুর মুখোমুখি হতে পারি। তবে আমি মৃত্যুকে ভয় পাই না।" ভিডিওটি পুরোটি পঞ্জাবি ভাষায়।

দেখা গিয়েছে, সেই ভিডিওতে ভক্তরা আবেগঘন মন্তব্য করেছেন। 'মিস ইউ ভাই', এবং 'আপনি সর্বদা বেঁচে থাকবেন' এমন সব কমেন্ট এসেছে। উলেখ্য, কানাডিয়ান গ্যাংস্টার গোল্ডি ব্রার এই হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছে এবং পুলিস লরেন্স বিষ্ণোইয়ের সঙ্গে জড়িত সন্ত্রাসবাদীদের খোঁজে তল্লাশি শুরু করেছে।

এক সাক্ষাৎকারে গায়ক মিকা সিং মুসওয়ালার হত্যাকে 'লজ্জাজনক' বলে অভিহিত করেন। পঞ্জাবের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে হতাশা প্রকাশ করে মিকা বলেন, 'তিনি কোনও গুন্ডা ছিলেন না। কেবল একজন গায়ক ছিলেন। যাঁর গান দিয়ে নাম তৈরি করেছিলেন। একজন সেলিব্রেটির সঙ্গে যদি এমনটা ঘটতে পারে, তাহলে সাধারণের নিরাপত্তা নিয়ে সত্যি সংশয় থাকছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন