১৯ এপ্রিল, ২০২৪

Dead: জলের ট্যাঙ্কে জাল নোটের সঙ্গে উদ্ধার মহিলার খণ্ডিত দেহ! ছত্তিশগড়ে চাঞ্চল্য
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-07 09:50:14   Share:   

চারিত্রিক সন্দেহের বশে স্ত্রীকে খুনের পর টুকরো টুকরো করে জলের ট্যাঙ্কের ভিতর ভরে রাখলেন স্বামী। ঘটনাটি ছত্তিশগড়ের বিলাসপুরের উসলাপুরে এলাকার। দশ বছর ধরে একই ছাদের তলায় ঘর করছেন স্বামী-স্ত্রী। কিন্তু চরিত্রে খুঁত থাকার কারণে নাকি স্ত্রীকে খুন করতে বাধ্য হন। পুলিস সূত্রে খবর, মৃতার নাম সীতা সাহু এবং অভিযুক্ত পবন ঠাকুর।

জাল নোটের কারবারের সঙ্গে যুক্ত থাকার কারণে পবনের বিরুদ্ধে বিলাসপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে। পবনের বাড়িতে জালনোটের তল্লাশির জন্য শুক্রবার সকালে অভিযান চালিয়েছে পুলিস। কিন্তু সেই তল্লাশিতে গিয়ে জালনোট-সহ টুকরো করা দেহ উদ্ধার করল পুলিস। জাল নোট খুঁজতে গিয়ে বাড়ির ছাদে পৌঁছে গিয়েছিল পুলিস।

জলের ট্যাঙ্কের ভিতর থেকে একটা বিকট গন্ধ ভেসে আসে। সন্দেেহের বশে পুলিস ট্যাঙ্ক খুলে দেখে যে, তার মধ্যে মৃতদেহের কাটা টুকরো রাখা। সঙ্গে রয়েছে জাল নোটের বান্ডিল। খোঁজ নিয়ে পুলিস জানতে পারে, এই দেহটি পবনের স্ত্রী সীতার। জিজ্ঞাসাবাদ করার সময় পবন জানান, 'স্ত্রীর চরিত্র ভাল ছিল না। স্ত্রী, অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে রয়েছে সন্দেহে তাঁকে খুন করেন পবন। খুন করার পর স্ত্রীর দেহ টুকরো টুকরো করে কেটে জলের ট্যাঙ্কে ভরেছিলেন।'

পুলিসের অনুমান, দেহের টুকরোগুলি এক-দু’মাস আগে ট্যাঙ্কের ভিতর ভরে রাখা হয়েছে। বাড়ির ভিতর থেকে নকল নোট তৈরির মেশিনও খুঁজে পাওয়া গিয়েছে বলে পুলিস সূত্রে খবর। খুনের অভিযোগ এবং জালনোটের সঙ্গে যুক্ত থাকার কারণে পবনকে গ্রেফতার করেছে বিলাসপুর থানার পুলিস।


Follow us on :