২৫ এপ্রিল, ২০২৪

Shraddha: আরাবল্লিতে ট্রলির মধ্যে মানব দেহের অংশ! শ্রদ্ধার কিনা জানতে ছুটলো দিল্লি পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-25 19:25:47   Share:   

ট্রলি ব্যাগের মধ্যে মানবদেহের (Human Body) টুকরো! বৃহস্পতিবার পালি রোডের কাছে আরাবল্লি পাহাড় (Aravalli hills) এলাকায় একটি ট্রলি ব্যাগ থেকে মানবদেহের দেহাবশেষ উদ্ধার করা হয়। দিল্লি পুলিসের একটি দল সন্দেহ প্রকাশ করেছে, এই ঘটনার সঙ্গে শ্রদ্ধা ওয়ালকরের হত্যার (Shraddha Walkar murder case) সম্পর্ক থাকতে পারে। সুরজকুণ্ড থানার পুলিস মৃতদেহের টুকরোগুলি ফরেন্সিক পরীক্ষার জন্য মর্গে পাঠিয়েছে।

যদিও পরে সহকারী কমিশনার পুলিস (মেহরাউলি) বিনোদ নারাং এ ঘটনা শ্রদ্ধা ওয়ালকরের মামলার সঙ্গে জড়িত থাকার সম্ভাবনা নাকচ করে দেন। ডেপুটি কমিশনার অফ পুলিস (ফরিদাবাদ এনআইটি) নরেন্দ্র কাদিয়ান জানিয়েছেন, মৃতদেহের অংশগুলি মর্গে রাখা হয়েছে। দেহাবশেষগুলো প্রায় দুই মাস বয়সী বলে মনে হচ্ছে এবং মৃতদেহটি পুরুষ না মহিলার তা এখনও স্পষ্ট নয় বলে জানান তিনি।

একটি ফরেনসিক দল শরীরের অঙ্গগুলিও পরীক্ষা করেছে এবং পোস্ট মর্টেমের পরে একটি এফআইআর নথিভুক্ত করা হবে বলেও জানিয়েছেন নরেন্দ্র কাদিয়ান। উল্লেখ্য, বৃহস্পতিবার সকালে ওই এলাকায় হাঁটতে হাঁটতে এক ব্যক্তি পরিত্যক্ত ট্রলি ব্যাগটি খুঁজে পান। তিনি পুলিসে খবর দেন। এরপর ঘটনাটি প্রকাশ্যে আসে।


Follow us on :