ব্রেকিং নিউজ
Horrible-head-of-uncle-cut-off-and-danced-in-the-street-nephew
Murder: বীভৎস! কাকার মুণ্ডু কেটে, তা নিয়ে রাস্তায় নাচ ভাইপোর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-14 17:45:02


কালাজাদু করে কাকা। এই সন্দেহে কুঠার দিয়ে কাকার মাথা কেটে রাস্তায় নাচতে শুরু করে দিল ভাইপো। আর এক হাতে থাকা সেই কুঠার দিয়ে রক্ত চুঁইয়ে পড়ছে। এই দৃশ্য দেখে এলাকার মানুষের সেই সময় রীতিমতো থরহরিকম্প অবস্থা। সঙ্গে সঙ্গে তারা পুলিসে খবর দেয়। ঘটনাস্থলে পুলিস এসে ওই যুবককে আটক করে।

গত শুক্রবার এই ভয়াবহ ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের কারিমাটি গ্রামে। জানা গিয়েছে, লালবাহাদুর গৌড় (২৬) নামে ধৃত ওই যুবক গত কয়েকদিন ধরেই কিছু সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছিল। যুবক সন্দেহ করে, সমস্যার পিছনে হাত রয়েছে তাঁর কাকা মকসুদনের। শুক্রবার ওই যুবক কাকার সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে গেলে সঙ্গে সামান্য বিষয়ে তাঁর সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়ে। আচমকাই তিনি মকসুদনের গলায় কুঠার চালিয়ে দিলে মুহূর্তের মধ্যে মাথা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে ওই যুবক কাকার কাটা মাথা নিয়ে রাস্তায় নাচতে শুরু করে। এলাকাবাসী খবর দিলে পুলিস ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে গ্রেফতার করে।

জামোদি পুলিস স্টেশনের স্টেশন-ইন-চার্জ শেসমণি মিশ্র জানান, এলাকার মানুষের থেকে খবর পেয়ে তাঁরা ঘটনাস্থলে পৌঁছে যুবককে গ্রেফতার করেন। তাকে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। ধৃত যুবক মানসিক ভারসাম্যহীন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। যোগাযোগা করা হয়েছে চিকিত্‍সকের সঙ্গে। খুনে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য দেহ পাঠিয়ে দেওয়া হয়েছে। পুলিস তদন্ত শুরু করেছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন