২০ এপ্রিল, ২০২৪

Tamil Nadu: বাজি তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণ, ঘটনায় মৃত ৭, আহত অন্তত ১৫ জন
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-22 20:41:54   Share:   

বাজি তৈরির কারখানাতে ভয়াবহ বিস্ফোরণ (Explotion)। আগুন লেগে এই দুর্ঘটনা ঘটে।  অগ্নিকাণ্ডে মৃত (Death) ৭ জন এবং জখম হয়েছেন কমপক্ষে ১৫ জন।

বুধবার তামিলনাড়ুর কাঞ্চিপুরমে বাজি তৈরির কারখানাতে ভয়াবহ আগুন লাগে। পুলিস সূত্রে খবর, বাজি তৈরি করার পর বাজিগুলোকে রোদে শুকোতে দিয়েছিলেন ওই কারখানার কর্মীরা। রোদে শুকোতে দেওয়া ওই বাজিগুলোতেই প্রথমে আগুন লাগে। তারপর সেই  আগুন গিয়ে ছড়িয়ে পড়ে পুরো কারখানার ভিতর। সঙ্গে সঙ্গেই ভয়ানক বিস্ফোরণ ঘটে যায়। সেই বিস্ফোরণের কারণে ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচ জনের। হাসপাতালে যাওয়ার পথে আরো দু'জনের মৃত্যু হয়।

স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন, হঠাৎই বিস্ফোরণের আওয়াজ পেয়ে ছুটে এসে দেখেন বাজির কারখানার চারপাশে কালো ধোঁয়ায় ভরে গিয়েছে। চারিদিকে ছিটকে পড়ে রয়েছে কারখানার কর্মীরা। স্থানীয়রা সকলে মিলে প্রথমে আগুন নেভানোর চেষ্টা করলেও, সেই আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি। খবর দেওয়া হয় দমকল এবং অ্যাম্বুল্যান্সে। স্থানয়ীরাই আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। পুলিস জানিয়েছে, এই কারখানার লাইসেন্স বৈধ কিনা তাও খতিয়ে দেখছেন।


Follow us on :