ব্রেকিং নিউজ
Herald-Houses-Young-Indian-Limited-office-sealed-in-financial-fraud-case
Herald: আর্থিক তছরূপ মামলায় হেরাল্ড হাউসের ইয়ং ইন্ডিয়ান লিমিটেডের কার্যালয় সিল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-03 20:04:37


দিল্লির হেরাল্ড হাউসে ইয়ং ইন্ডিয়ান লিমিটেডের কার্যালয় সিল করে দিল ইডি। অনুমতি ছাড়া ইয়ং ইন্ডিয়ান লিমিটেডের (young Indian limited) কার্যালয়টি খোলা যাবে না বলে সাফ জানিয়ে দিল ইডি। সূত্রের খবর, মঙ্গলবার ওই অফিসে তল্লাশি চালিয়েছিল ইডি(ED)। জানা গেছে, ন্যাশনাল হেরাল্ডের সদর দফতর হেরাল্ড হাউস(Herald house) ও অ্যাসোসিয়েটেড জার্নালস-এর সঙ্গে যুক্ত ১২টি জায়গায় হানা দেয় ইডি।

উল্লেখ্য, ন্যাশনাল হেরাল্ড পত্রিকার পরিচালন সংস্থা অ্যাসোসিয়েটেড জার্নালস লিমিটেড (Associated Journals Limited) এখন ইয়ং ইন্ডিয়ান লিমিটেডের মালিকানাধীন। আর্থিক তছরূপের মামলার অভিযোগে এর আগে দফায় দফায় সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধীকে জিজ্ঞাসাবাদ করে ইডি। ইডি সূত্রের দাবি, সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধীকে জিজ্ঞাসাবাদ করে পাওয়া তথ্যের ভিত্তিতে বিভিন্ন ঠিকানায় তল্লাশি চালানো হচ্ছে। তারপরই এই পদক্ষেপ করে ইডি।

সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধীকে ইডির তলবে দিল্লিতে কংগ্রেস নেতা-কর্মী-সমর্থকদের প্রতিবাদ সংঘটিত হয়েছিল। নজিরবিহীন পদক্ষেপের পর যাতে ফের সেই পরিস্থিতি তৈরি না হয়, তার জন্য কংগ্রেস সদর দফতরের রাস্তা ব্যারিকেড দিয়ে আটকে দিয়েছে দিল্লি পুলিস। এমনকী সোনিয়া গান্ধীর বাসভবন এলাকাতেও বিশাল সংখ্যায় পুলিস মোতায়েন করা হয়। 

প্রসঙ্গত, ন্যাশনাল হেরাল্ড মামলায় রাহুলকে পাঁচ দিনে প্রায় ৫৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে ইডি। এবং সোনিয়া গান্ধীকেও তিন দিনে ১২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন