২৯ মার্চ, ২০২৪

Crime: কাফ সিরাপের বদলে বিষ প্রয়োগ! সৎ ছেলেকে খুনের দায়ে ওড়িশায় অভিযুক্ত বাবা
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-28 15:16:38   Share:   

চরম নৃশংসতা! তিন বছরের সৎছেলেকে বিষ খাইয়ে খুনের (Murder) অভিযোগ বাবার বিরুদ্ধে। কাফ সিরাপের বদলে বিষপ্রয়োগ (poisoning) করে ছেলেকে মেরে ফেলা হয়েছে বলে থানায় অভিযোগ দায়ের। ইতিমধ্যে গ্রেফতার (Arrested) করা হয়েছে অভিযুক্ত সৎবাবাকে। ঘটনাটি ঘটেছে ওড়িশার (Odisha) কুন্ডেই এলাকার নবরঙ্গপুর গ্রামে। জানা গিয়েছে, অভিযুক্তের নাম বিশ্বনাথ গোন্ড। পেশায় হাতুড়ে চিকিৎসক।

স্থানীয় সূত্রে খবর, বিশ্বনাথ মাস তিনেক আগে গায়ত্রীকে বিয়ে করেন। তাঁদের মধ্যে প্রথমে প্রেমের সম্পর্ক তৈরি হয়। তারপর বিয়ে করেন তাঁরা। মৃত ওই শিশু গায়ত্রীর প্রথম পক্ষের ছেলে। পুলিস সূত্রে খবর, গায়ত্রী জানিয়েছেন, তাঁর ছেলে বেশ কিছুদিন ধরে জ্বর, সর্দি কাশিতে ভুগছিলেন। তাই স্বামীকে ছেলের জন্য কিছু ওষুধ আনতে বলেছিলেন। শিশুটির জন্য বিশেষ একটি কাফ সিরাপ দেন বিশ্বনাথ। সকাল ১১টার সময় ছেলেকে ওষুধ খাওয়ানো হয়। এরপরই বমি হওয়া শুরু হয়। সেদিনই বিকেল ৩টে নাগাদ সে মারা যায়।

উল্লেখ্য, গায়ত্রী নিজে থানায় বিশ্বনাথের নামে অভিযোগ দায়ের করেন। তাঁর সন্দেহ কাফ সিরাপের বদলে ছেলেকে বিষ খাইয়ে মেরে ফেলেছেন। খবর পেয়ে পুলিস এসে শিশুর দেহ উদ্ধার করে। কাফ সিরাপের শিশিটিও বাজেয়াপ্ত করে। অভিযুক্তকেও গ্রেফতার করে নিয়ে যায়।


Follow us on :