১৯ এপ্রিল, ২০২৪

Murder: পুরনো শত্রুতার জের, উত্তর প্রদেশে প্রাক্তন বিধায়কের নাতিকে পিটিয়ে 'খুন'
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-09 12:56:15   Share:   

পুরোনো শত্রুতার জেরে উত্তরপ্রদেশের(Uttar Pradesh) প্রাক্তন বিধায়কের নাতিকে পিটিয়ে খুনের অভিযোগ। অভিযুক্ত প্রায় সাত থেকে আট জন ব্যক্তি। ঘটনাটি শনিবার রাত ১০টা নাগাদ উত্তরপ্রদেশের মৌ জেলার কোপাগঞ্জ থানা এলাকার। মারের চোটে মৃত্যু হয় ৩৫ বছরের (Youth Killed) যুবক হিমাংশু সিংয়ের।

পুলিস জানিয়েছে, হিমাংশু সিংয়ের দাদু ১৯৮০ সালে কংগ্রেসের (Congress) টিকিটে ভোটে জিতে উত্তরপ্রদেশের ওই এলাকার বিধায়ক হিসেবে নির্বাচিত হয়েছিলেন। শনিবার রাতে হিমাংশু পাশের গ্রাম পঞ্চায়েতে গিয়েছিলেন। রাস্তায় এক দল লোকের সঙ্গে বচসা বেঁধে যায়। এরপরই তাঁরা মারধর শুরু করে হিমাংশুর উপর। লাঠি দিয়ে বেধড়ক মারার ফলে প্রায় আধমরা অবস্থায় সেখানেই পড়ে থাকেন হিমাংশু সিং। বেশ কিছুক্ষণ ওই অবস্থাতেই পড়ে থাকেন যুবক। পরে গ্রামের লোকেদের নজরে আসতেই তাঁরা হিমাংশুকে হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিসের অনুমান, হিমাংশুর সাথে পুরোনো শত্রুতা ছিল অভিযুক্তদের। সেখান থেকেই বচসার সূত্রপাত। তবে কারা এই কাজ করেছেন এবং বচসা কীভাবে মারধরের পর্যায়ে গড়ালো তা খতিয়ে দখছে পুলিস। মৌ জেলার এএসপি ত্রিভুবননাথ ত্রিপাঠী জানান, হিমাংশুর দেহ ময়নাতদন্তে পাঠানোর সঙ্গে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।


Follow us on :