ব্রেকিং নিউজ
Going-to-repair-the-road-Municipality-molded-the-whole-motorcycle
Vellor: রাস্তা সারাতে গিয়ে আস্ত মোটরসাইকেলই ঢালাই করে দিল পুরনিগম!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-30 17:14:47


এমনটাও যে হয়, তা চোখে না দেখলে কেউই বিশ্বাস করতে পারবেন না। আস্ত একটা বাইক ঢালাই করে দিল পুরনিগম। কী চমকালেন তো?  ঘটনাস্থল ভেলোর। রাস্তা সারাইয়ের কাজ চলছিল। রাস্তা সংস্কারে চলছে কংক্রিটের কাজ। কাজের তদারকিতে পুরনিগম। জানা গেছে, ভেলোরের কালিগাম্বাল স্ট্রিটের বাসিন্দা শিবা মুরুগান সোমবার তাঁর মোটরসাইকেল নিজেরই দোকানের সামনে দাঁড় করিয়ে রেখে বাড়ি চলে যান। মঙ্গলবার সকালে দোকান খুলতে গিয়ে দেখেন, তার গাড়ি ন যযৌ ন তস্থৌ। গাড়িকে নাড়াচাড়া করেও তাকে তোলা যাচ্ছে না। একটু পরে সম্বিত ফিরে পেয়ে তিনি দেখেন, গাড়িটি যথাস্থানে রয়েছে ঠিকই, কিন্তু সেটির চাকাসমেত রাস্তা ঢালাই করে দেওয়া হয়েছে।  

এই ঘটনায় রীতিমতো হতভম্ব শিবা। তার অভিযোগ, রাস্তা সারাইয়ের আগে পুরনিগমের তরফে তাঁকে কোনও খবর দেওয়া হয়নি। আগে জানা থাকলে গাড়িটি অন্য কোথাও রেখে আসতেন। গোটা ঘটনা এদিন প্রত্যক্ষ করল তামিলনাড়ুবাসী।

শিবার ভাই যুবরাজের দাবি, সোমবার রাত ১১টায় দোকানে থাকা পর্যন্ত ভেলোর পুরসভার কোনও কর্মীই রাস্তার কাজ করতে আসেননি। গভীর রাতেই এই ঢালাইয়ের কাজ হয়েছে বলে দাবি তার। শিবা জানান, ঠিকাদারকে এ বিষয়ে প্রশ্ন করলে তিনি কোনও মন্তব্য করেননি।

 অন্যদিকে, এ ধরণের ঘটনায় অবাক হয়েছেন বলে জানান ভেলোর পুরনিগমের কমিশনার অশোক কুমার। কোনও ভাবেই এই ধরনের কাজ বরদাস্ত করা হবে না। সাফাই দিয়ে তিনি আরও বলেন, পুরনিগমের তরফে এই রাস্তা ঢালাইয়ের কোনও নির্দেশও দেওয়া হয়নি। প্রশ্ন উঠছে, কার নির্দেশে ঢালাই হল রাস্তা? কী করেই বা একটি গাড়ির চাকাশুদ্ধ রাস্তা ঢালাই হয়ে যায়?






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন