২০ এপ্রিল, ২০২৪

Uttar Pradesh: গ্যাস হিটার চালিয়ে ঘুমই কাল! মৃত্যু দম্পতির, সঙ্কটজনক ৪ মাসের শিশু
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-18 17:03:02   Share:   

মর্মান্তিক পরিণতি! শীতকালে ঘর গরম রাখতে কম-বেশি সকলেই হিটার চালিয়ে ঘুমান। আর সেখান থেকে ঘটে যেতে পারে বড় দুর্ঘটনা (Accident)। গ্যাস হিটারের গ্যাসে শ্বাসরোধ হয়ে মৃত্যু (Death) হল দম্পতির। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে তাঁদের ৪ মাসের সন্তান। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) সম্বল জেলায়। জানা গিয়েছে, মৃত দম্পতি হলেন মহম্মদ সলমন (২৮) ও  মেহরাজ বেগম (২৩)।

পুলিস সূত্রে খবর, স্থানীয়রা প্রথম বুঝতে পারেন কোনও দুর্ঘটনা ঘটেছে। কারণ, শনিবার অনেক বেলা হওয়া সত্ত্বেও বাড়ির সরজা না খোলায় সন্দেহ হয় তাঁদের। এরপর ডাকাডাকি শুরু করে দেন। কোনও সাড়া না পাওয়ায় সকলে মিলে ঘরের দরজা ভাঙেন প্রতিবেশীরা।

এক প্রতিবেশী জানান, ঘরে ঢুকে দেখেন দম্পতি ও তাঁদের সন্তানকে অচৈতন্য অবস্থায় তাঁরা উদ্ধার করেন। নিকটবর্তী হাসপাতালে নিয়ে যান তাঁরা। চিকিৎসকরা ওই দম্পতিকে চেষ্টা করেও বাঁচাতে পারেননি। শিশু জীবিত থাকলেও, তার শারীরিক অবস্থা সঙ্কটজনক। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

মৃত যুবকের বাবা জানিয়েছেন, খুব ঠান্ডা থাকায় শুক্রবার রাতে ঘরের মধ্যে গ্যাস হিটার চালিয়েছিলেন তাঁর ছেলে। কিন্তু বন্ধ করতে ভুলে যান। তার জেরেই মৃত্যু হয়েছে। এই মৃত্যুর ঘটনায় কোনও অভিযোগ দায়ের করেনি পরিবার। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।


Follow us on :