২৮ মার্চ, ২০২৪

UP: মাদক ব্যবহার করে বেহুঁশ বাবা-মাকে কুড়ুল দিয়ে কুপিয়ে খুন কিশোরী মেয়ের
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-29 12:21:26   Share:   

বাবা-মাকে কুড়ুল দিয়ে কুপিয়ে খুনের (Murder) অভিযোগ। অভিযোগ উঠেছে ১৬ বছরের কিশোরীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বুলন্দশহরে। ঘটনার তদন্তে পুলিস (Police)। খুনে ব্যবহার করা অস্ত্রটি উদ্ধার করেছে পুলিস। এমনকি মঙ্গলবার অভিযুক্ত কিশোরীকে গ্রেফতার (Arrest) করেছে পুলিস। জানা গিয়েছে, গত ১৫ই মার্চ ঘটনাটি ঘটে। মৃত দম্পতির নাম শাব্বির(৪৫) ও স্ত্রী রিহানা(৪২)। 

পুলিস সূত্রে খবর, অভিযুক্ত কিশোরী গত ১৫ মার্চ পরিচিত এক যুবকের কাছ থেকে ২০টি মাদকের বড়ি নিয়ে আসে। সেই বড়ি বাবা-মায়ের খাবারে মিশিয়ে দেয়। খাবার খাওয়ার কিছুক্ষণের মধ্যেই বাবা-মা অজ্ঞান হয়ে যান। তখনই তাঁদের কুড়ুল দিয়ে কুপিয়ে খুন করে কিশোরী বলে অভিযোগ। অভিযুক্ত কিশোরীকে গ্রেফতারের পর মাদকের বড়ি জোগান দেওয়া ওই যুবককেও গ্রেফতার করেছে পুলিস।  

এই বিষয়ে এসএসপি শ্লোক কুমার জানিয়েছেন, তদন্তের সময় মৃত দম্পতির মেয়ের বয়ানে অসঙ্গতি পাওয়া যায়। তাই পুলিস তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু করে। জেরার মুখে সে স্বীকার করে যে, ছেলেদের সঙ্গে কথা বলত বলে তাঁর বাবা-মা তাকে মারধর করত। সেই নিয়েই অশান্তি চলত বাড়িতে। অশান্তির ফলেই সে তাঁর বাবা-মাকে খুন করার সিদ্ধান্ত নেয়।


Follow us on :