ব্রেকিং নিউজ
Ghaziabad-court-orders-life-sentence-in-a-mass-murder-case-committed-9-years-ago-
Murder: এক ব্যবসায়ী পরিবারের তিন প্রজন্মকে হত্যা! ৯ বছর আগের খুনের মামলায় ফাঁসির সাজা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-02 13:13:49


নয় বছর আগের হত্যাকাণ্ডের (Murder) শাস্তি হল সোমবার। ২০১৩ সালে এক ব্যবসায়ী (Businessman) ও তাঁর পরিবারের ছয় সদস্যকে হত্যার দায়ে চালককে (Driver) গ্রেফতার (Arrest) করা হয়েছিল। খুনের মামলা চলছিল চলছিল, অবশেষে এদিন গাজিয়াবাদ আদালত (Ghaziabad court) অপরাধীর মৃত্যুদণ্ডের রায় দিল।

সরকারী আইনজীবী রাজেশ চন্দ্র শর্মা বলেছেন, অতিরিক্ত দায়রা বিচারক (Additional Session Judge) নির্মল চন্দ্র সেমওয়াল ব্যবসায়ী সতীশ চন্দ্র গোয়েল এবং তাঁর পরিবারের ছয় সদস্যকে হত্যার জন্য চালক রাহুল ভার্মাকে দোষী সাব্যস্ত করেন এবং মৃত্যুদণ্ডের রায় দেন।

তিনি আরও জানান, ২০১৩ সালের ২২ মে ওই ব্যবসায়ীর পরিবারের তিন প্রজন্মকে হত্যা করা হয়। ঘটনার ১৫ দিন আগে, গোয়েলের বাড়ি থেকে ৪.৫ লক্ষ টাকা চুরি হয়ে গিয়েছিল। এর ফলে ভার্মাকে চাকরি থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। এই রাগে তাঁদের হত্যা করে ভার্মা।

পুলিসের কাছে নথিভুক্ত করা মামলার উদ্ধৃতি দিয়ে সরকারী আইনজীবী বলেছেন, ঘটনার দিন মধ্যরাতে ভার্মা গোপনে বাড়িতে প্রবেশ করে এবং গোয়েল, তাঁর স্ত্রী মঞ্জু রানি, ছেলে শচীন, পুত্রবধূ রেখাকে হত্যা করে। নাতনি মেঘা (১৪), নাতি মধু (১২) ও আমানকে (১০) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এরপর ঘটনাস্থল ছেড়ে পালায় অপরাধী।

প্রসঙ্গত, গোয়েল কিডনির রোগে ভুগছিলেন এবং ট্রান্সপ্লান্ট করানোর কথা ছিল। যার জন্য তিনি ৪.৫ লক্ষ টাকা বাড়িতে রেখেছিলেন। ড্রাইভার সেই টাকা সম্পর্কে জানতেন বলে জানান রাজেশ চন্দ্র শর্মা।

গোয়েলের জামাই শচীন মিত্তল একটি মামলা দায়ের করেন। এরপরে পুলিস ভার্মাকে গ্রেফতার করে। হত্যার সময় ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করে। মামলার শুনানি দীর্ঘ নয় বছর চলে। পুলিসের তরফে ২৫ জন সাক্ষী হাজির করা হয়।

আদালত দোষী ড্রাইভারকে ৫০,০০০ টাকা জরিমানাও করেছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন