ব্রেকিং নিউজ
Gehlot-at-Kanaiyalals-house-the-family-wanted-the-culprits-hanged
Udaipur Murder: কানাইয়ালালের বাড়িতে গেহলট, দোষীদের ফাঁসি চাইল পরিবার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-30 17:55:25


উদয়পুরে নৃশংসভাবে খুন হওয়া কানাইয়ালালের বাড়িতে গেলেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। তিনি পরিবারের হাতে ক্ষতিপূরণ হিসাবে তুলে দেন ৫১ লক্ষ টাকার চেক। রাজ্য সরকারের পদস্থ আধিকারিক ছাড়াও তাঁর সঙ্গে ছিলেন কংগ্রেসের বেশ কয়েকজন বিধায়ক। পরে সাংবাদিকদেক সঙ্গে কথা বলার সময় তিনি জানান, বিষয়টি নিয়ে তিনি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গেও কথা বলবেন। লক্ষ্য একটাই, এনআইএ তদন্ত যত দ্রুত সম্ভব শেষ করা এবং দোষীদের উপযুক্ত শাস্তি দেওয়া। যদিও পরিবারের লোকজন এই ধরনের নৃশংস ঘটনায় শুধুমাত্র আর্থিক সাহায্যে সন্তুষ্ট নন। তাঁরা মুখ্যমন্ত্রীর সামনেই দাবি করেন, দোষীদের ফাঁসিতে ঝোলাতে হবে।

উল্লেখ্য, ৪৬ বছর বয়সী ওই দর্জির ঘটনাটি শুধু ওই রাজ্য নয়, সারা দেশকে নাড়িয়ে দিয়েছে। ওই দৃশ্য দেখে সবাই শিউরে উঠেছেন। এমন খুনের ধরনের সঙ্গে পাকিস্তানভিত্তিক জঙ্গিযোগও খুব স্বাভাবিকভাবেই সন্দেহের তালিকায় চলে আসছে। খরিদ্দার হিসেবে ঢুকে কেউ যে এমন ঠান্ডা মাথায় এতটা নৃশংস কাণ্ড ঘটাতে পারে, তা অনেকে ভাবতেই পারছেন না।

মুখ্যমন্ত্রী এদিন শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য সবার কাছে আবেদন জানিয়েছেন। এ ব্যাপারে তিনি বিভিন্ন ধর্মীয় সংগঠনের কাছেও আর্জি জানিয়েছেন। কংগ্রেস নেতা শচিন পাইলট এদিন এই ধরনের ঘটনার কড়া প্রতিক্রিয়া দিয়েছেন। তাঁর মতে, মানবতার সমস্ত সীমাকে অতিক্রম করে গিয়েছে ওই নৃশংস ঘটনা। ফাস্ট ট্র্যাক কোর্টের মাধ্যমে দোষীদের এমন সাজা দিতে হবে, যাতে তা সবার কাছে উদাহরণ হিসাবেই রয়ে যায়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন