ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
Gangster-cutting-the-cake-sitting-in-the-police-car-The-video-went-viral
Maharashtra: পুলিসের গাড়িতে বসেই জন্মদিনের কেক কাটছে গ্যাংস্টার! ভিডিও ভাইরাল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-22 13:31:11


পুলিসের গাড়িতে (Police Van) বসে কেক কেটে (Cutting Cake) জন্মদিন সেলিব্রেশন (Birthday Celebration) করছে খুনে (Murder) অভিযুক্ত। সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral Video) হয়েছে। যাকে কেন্দ্র করে শুরু হয়েছে বিতর্ক।

সূত্রের খবর, মহারাষ্ট্রের থানে জেলার কল্যাণের একটি আদালতে নিয়ে যাওয়ার সময় পুলিস ভ্যানের ভিতরে জন্মদিনের কেক কাটে ওই অভিযুক্ত রোশন ঝা। সে উলহাসনগরের বাসিন্দা। জন্মদিন উপলক্ষে তার অনুগামীরা কেক নিয়ে হাজির হন জেলে। পুলিস রোশনকে এসকর্ট ভ্যানে তুললে, সেসময় ভ্যানের জানলা দিয়ে কেক তাঁর কাছে নিয়ে যান। এবং সেখানেই কেকটি কাটা হয়। বন্ধুদের মধ্যেই একজন ভিডিও করে নেটপাড়ায় এটি ছেড়ে দেন। মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়।

রবিবার একজন কর্মকর্তা জানিয়েছেন, পুলিস বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে। এই রোশন গ্যাংস্টার হিসেবেই পরিচিত। খুন, তোলাবাজি সহ একধিক দুর্নীতির অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন