২৫ এপ্রিল, ২০২৪

Gangrape: প্রেমিককে বেঁধে তরুণীকে গণধর্ষণ, সান্ধ্য ভ্রমণে বেড়িয়ে বড় কাণ্ড
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-25 18:19:34   Share:   

এক তরুণীকে গণধর্ষণের (Gangrape) অভিযোগ। তরুণীর প্রেমিককে বেধড়ক মারধরের পর নগ্ন করে গাছে বেঁধে রাখারও অভিযোগ। অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই দুই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস (Police)। 

জানা গিয়েছে, বুধবার সন্ধ্যায় এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রে (Maharashtra)। প্রেমিকের সঙ্গে সন্ধ্যায় হাঁটতে বেড়িয়েছিলেন ওই তরুণী। হাঁটতে হাঁটতে কাছের একটি পাহাড়ে যান দুজনে। ওই প্রমিক যুগল একটু ফাঁকা জায়গাতে গেলেই তাঁদের সমনে পথ আটকে দাঁড়ায় অভিযুক্ত দুই যুবক। পথ আটকানোয় ওই যুবকদের সঙ্গে কথা কাটাকাটিও হয় তাঁদের। পরে ওই তরুণ একটি খালি বিয়ারের বোতল দিয়ে ওই দুই যুবককে আঘাত করেন। পরে এই আঘাতের পাল্টা হামলা চালায় ওই দুই যুবক। অভিযোগ, 'তরুণকে বেধড়ক মারধরের পর নগ্ন করে গাছে বেঁধে রাখে তাঁরা। পরে তরুণীকে টানতে টানতে একটি ফাঁকা জায়গায় নিয়ে যায়। এমনকি সেখানেই তরুণীকে গণধর্ষণ করে দুই যুবক।' 

পুলিস জানিয়েছে, অভিযুক্তদের কবল থেকে নিজেকে কোনওরকমে মুক্ত করে বাড়িতে পৌঁছন তরুণী। বাড়িতে গিয়ে গোটা ঘটনাটি জানান তিনি। তারপরেই থানায় গিয়ে উপস্থিত হয় তরুণীর পরিবার। এরপর পুলিস ঘটনাস্থলে গিয়ে তরুণীর প্রেমিক গাছে বাঁধা অবস্থায় দেখে এবং তাঁকে উদ্ধার করে।



Follow us on :