ব্রেকিং নিউজ
Gangrape-in-Gaziabad-storms-citizens-while-victim-found-unconscious
Delhi: গাজিয়াবাদে গাড়িতে তুলে মহিলাকে গণধর্ষণ, গোপনাঙ্গ ক্ষতবিক্ষত অবস্থায় উদ্ধার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-19 12:08:40


ফের দিল্লিতে গণধর্ষণ (Delhi Gang Rape)। এবার গণধর্ষণের শিকার ৪০ বছরের এক মহিলা। গাজিয়াবাদে (Ghaziabad) একটি গাড়ির ভিতর পাঁচজন লোক তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ। এ নৃশংস ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এবং ইতিমধ্যে চারজনকে আটক করেছে পুলিস (Police)।

গাজিয়াবাদের পুলিস সুপার নিপুন আগরওয়াল বলেন, গাজিয়াবাদের আশ্রম রোডের কাছে এক মহিলাকে পড়ে থাকতে দেখেন পথচারীরা। এরপর পুলিসকে খবর দেওয়া হয়। এরপর ঘটনাটি প্রকাশ্যে আসে। ঘটনাস্থলে পৌঁছে মহিলাটিকে উদ্ধার করে হাসপাতাল নিয়ে যায় পুলিস। সেখান থেকেই অভিযোগ দায়ের করেন ওই নির্যাতিতা মহিলা। তিনি আরও বলেন, সম্পত্তি নিয়ে বিবাদের জেরে ওই মহিলাকে ধর্ষণ করে বলে অনুমান। যে পাঁচজন তাঁকে ধর্ষণ করেছে, তাদের সবাইকে অভিযোগকারী চিনতেন। পুলিস সুপার আরও জানান, তাঁদের মধ্যে সম্পত্তি নিয়ে বিরোধ সংক্রান্ত একটি মামলা বর্তমানে আদালতে বিচারাধীন।

এদিকে, দিল্লি কমিশন ফর উইমেন (ডিসিডব্লিউ) প্রধান স্বাতী মালিওয়াল টুইটারে লিখেছেন, মহিলার গোপনাঙ্গে একটি রড ঢোকানো ছিল। যখন তাঁকে রাস্তায় পাওয়া যায় তখনও সেই অবস্থায় ছিলেন তিনি। তবে, পুলিস স্বাতীর বক্তব্য অস্বীকার করেছে এবং যোগ করেছে যে তাঁরা একটি জিভ পরিষ্কার করার জিনিস পেয়েছে। কোনও রড ছিল না।

মহিলার ভাই গাজিয়াবাদের একটি বাসস্ট্যান্ডে তাঁকে নামিয়ে দেওয়ার পরে ঘটনাটি ঘটে। এরপর ওই পাঁচজন তাঁকে অপহরণ করে এবং তাদের গাড়িতে জোরপূর্বক তুলে নেন। এরপর চলে তাঁর উপর অমানবিক অত্যাচার। উল্লেখ্য, নন্দগ্রাম থানায় মামলা দায়ের করা হয়েছে। এবং পুলিস জানিয়েছে যে, ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু হয়ে গিয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন