ব্রেকিং নিউজ
Free-electricity-this-time-on-the-way-to-increase-the-pressure-on-the-Gujarat-government
Electricity: বিনামূল্যে বিদ্যুত্, এবার গুজরাত সরকারের ওপর চাপ বাড়াতে পথে আপ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-15 18:47:29


বিনামূল্যে বিদ্যুতের দাবিতে আন্দোলন শুরু করল আম আদমি পার্টি। বুধবার থেকে গুজরাতে জনগণের জন্য বিনামূল্যে বিদ্যুতের দাবিতে রাজ্যব্যাপী একটি প্রচারাভিযান শুরু করে আপ।

উল্লেখ্য, দিল্লিতে অরবিন্দ কেজরিওয়ালের আপ সরকারের জনপ্রিয়তার অন্যতম কারণ নিখরচার বিদ্যুৎ। মাসে ২০০ ইউনিট পর্যন্ত বিদ্যুৎ বিনামূল্যে পাওয়ার সুবিধা দেওয়া হয় সেখানে। এবার গুজরাতেও সেই পরিষেবা দিতে চায় আপ সরকার। দলের এক নেতা বলেন, আসন্ন বিধানসভা নির্বাচনের পরে রাজ্যবাসীকে বিনামূল্যে বিদ্যুৎ সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ দল। সেকারণেই তাঁরা পথে এদিন পথে নামেন। বিক্ষোভ মিছিল করেন।

দলের রাজ্য ইউনিটের সভাপতি গোপাল ইতালিয়া ইতিমধ্যেই মঙ্গলবার জানিয়ে দিয়েছিলেন, গুজরাত আপ জেলা পর্যায়ে সাংবাদিক সম্মেলন করবে। এর পরে, দলীয় কর্মীরা কালেক্টর অফিসে যাবেন এবং জনসাধারণের জন্য বিনামূল্যে বিদ্যুতের দাবিতে প্রতিনিধিত্ব করবেন। তিনি আরও বলেছিলেন, ১৬ থেকে ২৪ জুনের মধ্যে সমাবেশ, পদযাত্রা (প্রতিবাদ মিছিল), মশাল যাত্রার (মশাল মিছিল) মতো কর্মসূচি পালন করা হবে।

দলের সদস্যদের দাবি, নতুন পদাধিকারী নিয়োগ করে রাজ্য সংগঠন পুনর্গঠনের পর এটাই হবে দলের প্রথম বড় অভিযান। অরবিন্দ কেজরিওয়ালের নেতৃত্বাধীন দলটি রাজ্যের ক্ষমতাধীন বিজেপির প্রধান চ্যালেঞ্জার বলে মনে করে একাধিক বিশেষজ্ঞ মহল। ইতালিয়া আরও বলেছিলেন যে দলটি শীঘ্রই পদাধিকারীদের একটি তালিকা প্রকাশ করবে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন