১৪ জুন, ২০২৪

Death: বিষপান করে মৃত্যু একই পরিবারের চার জনের, তদন্তে হায়দরাবাদ পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-26 13:17:55   Share:   

বিষপান করে মৃত্যু হল একই পরিবারের (Death) চার জনের। ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে (Hyderabad)। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় হায়দরাবাদ কুশাইগুদা থানার (Kushaiguda Police) পুলিস। দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। জানা গিয়েছে, সতীশ এবং ভেদা নামে ওই দম্পতির দুই সন্তান ছিল। একজন নিশিকেত (৯) এবং অপর জন নিহাল (৫)। বেশ কেয়েক বছর আগেই বড়ো সন্তান নিশিকেতের একটি দুরারোগ্য রোগ ধরা পড়ে। তাঁর চিকিৎসা চলাকালীনই ওই দম্পতির ছোট সন্তানও ওই একই রোগে আক্রান্ত হয়। ফলে দুই জনেরই চিকিৎসা চলে। তবে চিকিৎসা করিয়েও কোনও ফল পায় না তাঁরা। যায় জেরে মানসিকভাবে বেশ হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলেন। পুলিস সূত্রে খবর, এই ঘটনার খবর শনিবার দুপুরের পর পাওয়া যায়। তড়িঘড়ি পুলিস ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে মৃতদেহ উদ্ধার করা হয়। 

কুশাইগুদা থানার ভারপ্রাপ্ত পুলিস আধিকারিক জানান, সন্তানদের দীর্ঘ শারীরিক অসুস্থতার কারণেই হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলেন ওই দম্পতি। অনুমান সে কারণেই তাঁরা প্রথমে সন্তানদের বিষ খাওয়ান, পরে নিজেরাও বিষপান করেন। ফলে তাঁদের চার জনের মৃত্যু হয়। 

ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে, দাবি পুলিসের। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের হয়নি। পুলিস অস্বাভাবিক মৃত্যু মামলা রজু করে ঘটনার তদন্ত শুরু করেছে।



Follow us on :