ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
Firing-from-apple-orchards-CISF-jawans-again-killed-in-Kashmir
Srinagar: আপেলবাগান থেকে ঝাঁকে ঝাঁকে গুলি, ফের কাশ্মীরে হত সিআইএসএফ জওয়ান

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-17 17:48:29


ফের জঙ্গি হানা। এবারও লক্ষ্য আপাত শান্ত কাশ্মীরকে অশান্ত করে তোলা। রবিবার নিরাপত্তারক্ষীদের সঙ্গে জঙ্গিদের সংঘর্ষে মৃত্যু হল এক অফিসারের। উল্লেখ্য, মাত্র কিছুদিন আগেই শ্রীনগরে জঙ্গিহানায় প্রাণ গিয়েছিল জম্মু ও কাশ্মীরের এক পুলিসকর্মীর। এবার ঘটনাস্থল পুলওয়ামা। সেখানকার গাঙ্গু ক্রশিংয়ে নিরাপত্তারক্ষীদের টহলদারি চলছিল। সেই সময়ই আপেল বাগান থেকে ঝাঁকে ঝাঁকে ছুটে আসে গুলি। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, জঙ্গিদের গুলিতে প্রাণ হারিয়েছেন সিআইএসএফের অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর বিনোদ কুমার। গুরুতর জখম অবস্থায় সহকর্মীরা তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। কিন্তু শেষ রক্ষা হয়নি।

এই খবর ছড়িয়ে পড়তেই ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে ছুটে আসে বিশাল পুলিস বাহিনী। গোটা এলাকা ঘিরে শুরু হয় চিরুনি তল্লাশি। কিন্তু জঙ্গিদের খোঁজ মেলেনি।

এই ঘটনার শুধু দায় স্বীকারই নয়, জঙ্গিরা ঘটনার ছবিও পাঠিয়েছে। যা থেকে জানা যাচ্ছে, তাদের শরীরে ছিল বডিক্যাম, যা দিয়ে তারা আক্রমণের ভিডিও ছবি তুলেছিল। ভবিষ্যতে আরও হামলা চালানো হবে, এমন হুঁশিয়ারিও তারা দিয়েছে।

উল্লেখ্য, বর্তমানে চলছে অমরনাথ যাত্রা। সেই কারণে এমনিতেই চারদিকে নিরাপত্তার বেড়াজাল আরও কঠোর করা হয়েছে। যাত্রাপথের বিভিন্ন জায়গায় মোতায়েন করা হয়েছে পুলিস বাহিনী। তার মাঝেও এই ধরনের হামলা এবং প্রাণহানির ঘটনায় স্বাভাবিকভাবেই উদ্বেগ বাড়ছে। 

নিরাপত্তারক্ষীরাও চুপ করে বসে নেই। বিগত ছ মাসে তাদের গুলিতে অন্তত ১০০ জঙ্গির মৃত্যু হয়েছে। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন