২৪ এপ্রিল, ২০২৪

Mumbai: আসবাবের বাজারে ভয়াবহ আগুন, ছাই কোটি টাকার সম্পত্তি! আটকে কতজন
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-13 17:43:02   Share:   

ভয়াবহ অগ্নিকান্ড (Fire) মুম্বইয়ে। একটি আসবাবের গুদামে আগুনে কয়েক কোটি টাকার জিনিস ভস্মীভূত। মুম্বইয়ের(Mumbai) গোরেগাঁওয়ে আসবাবের একটি বাজারের এই অগ্নিকাণ্ডে ঘটনাস্থলে দমকলের ৮টি ইঞ্জিন(Fire Brigade)। তদন্তে ঘটনাস্থলে উপস্থিত পুলিস(Police)। জানা গিয়েছে, সোমবার সকালে ভয়ানক আগুন লাগে ওই বাজারে। সকাল ১১টা নাগাদ আগুন দেখতে পান দোকানদাররা। তবে সেই আগুন মুহূর্তের মধ্যেই গোটা বাজার চত্বরে ছড়িয়ে পড়ে। আসবাবের একটি গুদামেই আগুন লাগে। পরে সেই আগুনই বাকি দোকানগুলিতেও ছড়িয়ে পড়ে। এক দোকান মালিক জানান, 'বাজারের বহু দোকান পুড়ে ছাই হয়ে গিয়েছে। এই ভয়াবহ আগুনে কয়েক কোটি টাকার জিনিস ভস্মীভূত হয়েছে। তবে কত কী ক্ষতি হয়েছে তার এখনও স্পষ্ট হিসাব পাওয়া যায়নি।'

পুলিস জানিয়েছে, আমাদের অনুমান ঘটনাস্থলে কেউ আটকে নেই। কিন্তু তার পরেও আশঙ্কা কমছে না। যে সময় বাজারে আগুন ধরেছে, সেই সময় অনেকেই দোকান খোলেন। তাই কেউ আটকে পড়েছেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। তবে কীভাবে আগুন লেগেছে তা এখনও নিশ্চিত করতে পারেনি দমকল। প্রাথমিক ভাবে তাদের অনুমান, মূলত শর্ট সার্কিট থেকেই আগুন লাগতে পারে। 

কিন্তু এই ঘটনায় এক প্রত্যক্ষদর্শীর দাবি, 'তিনি বাজারের ভিতরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের আওয়াজ পেয়েছিলেন। তারপরই আগুন লাগে বাজারে।' ওই ব্যক্তি সত্য বলছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিস।


Follow us on :