ব্রেকিং নিউজ
  Weather update: আজ থেকে টানা তিনদিন ভারী বৃষ্টির সম্ভাবনা কলকাতা সহ পার্শ্ববর্তী এলাকায়     Baguiati: অর্জুনপুরে দুষ্কৃতীদের তাণ্ডব, তৃণমূল যুব সভাপতিকে প্রাণে মারার হুমকি     Rabindra Sarobar: রোয়িং করতে গিয়ে দুই ছাত্রের মৃত্যুর পর বন্ধ ক্লাব, উঠছে নানা প্রশ্ন     Taliban Order: মুখ ঢেকে খবর পড়ার নির্দেশকে তোয়াক্কা না করেই সংবাদ পড়ছেন আফগানি মহিলারা     Uttar Pradesh: উত্তরপ্রদেশে ভোট মিটতেই কি বাতিল হতে চলেছে শয়ে শয়ে রেশন কার্ড?     Arjun Singh: 'সেখানে নৌকা নিয়ে যাই চলো, যেখানে তুফান এসেছে', অর্জুনের নয়া ট্যুইটে জল্পনা     Corona Update: ঊর্ধ্বমুখী মৃত্যুগ্রাফ, কিছুটা নিম্নমুখী সংক্রমণ     Monkeypox: ছড়াচ্ছে মাঙ্কি পক্স, আক্রান্তের সংখ্যা বাড়বে, সতর্ক করল 'হু'     Climate: উষ্ণায়নে পাল্টাচ্ছে সমুদ্রের প্রকৃতি, সঙ্কটে সামুদ্রিক প্রাণীদের অস্তিত্ব  
Favorite-song-is-not-playing-the-groom-shot-and-killed-the-guest
MURDRER: পছন্দের গান বাজছে না, অতিথিকে গুলি করে খুন করল বর!


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-10 21:04:10


সব গান যে সবার পছন্দ হবে, এমনটা কোনও কথা নেই। গান পছন্দ না হলে আপনি কী করবেন? হয়তো বলবেন, গানটা বদলে দিতে কিংবা যেখানে গান বাজছে, সেই এলাকা ত্যাগ করাই বুদ্ধিমানের কাজ ভেবে সেই কাজটাই করবেন। কিন্তু গান পছন্দ না হওয়ায় গুলি চালিয়ে খুন (Murder) করার ঘটনা ঘটল উত্তরপ্রদেশের (Uttarpradesh) মুজফফরনগরে। বিয়ের অনুষ্ঠানে এসে গুলিবিদ্ধ হয়ে প্রাণ গেল এক অতিথির!

কিন্তু ঠিক কী কারণে ঘটে গেল এমন মর্মান্তিক কাণ্ড? স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিয়ের অনুষ্ঠান চলছিল। আর সেই অনুষ্ঠানে কোন গান চলবে, এই নিয়েই পাত্রের সঙ্গে বচসায় জড়িয়েছিলেন এক অতিথি। কিন্তু সেই বচসার যে এমন মর্মান্তিক পরিণতি হবে, তা সেখানে উপস্থিত কেউ কল্পনাও করতে পারেননি। পুলিসের তরফে জানানো হয়, মৃতের নাম জফর আলি। কনেপক্ষের তরফে বিয়ের অনুষ্ঠানে পৌঁছেছিলেন তিনি। কিন্তু আর বাড়ি ফেরা হল না তাঁর।

পুলিসের অ্যাসিস্ট্যান্ট সুপারিনটেন্ডেন্ট (Assistant superintendent)(গ্রামীণ) অতুল শ্রীবাস্তব জানান, মুজফফরনগরের শাহপুর এলাকায় বসেছিল বিয়ের আসর। যেখানে উপস্থিত ছিলেন বর ও কনেপক্ষের অতিথিরা। সেখানেই ডিজের বাজানো গান পছন্দ হয়নি অনেকের। ফলে নিজেদের মধ্যে ঝামেলায় জড়িয়ে পড়েন বেশ কয়েকজন। ঠিক সেই সময়ই মেজাজ হারিয়ে গুলি চালান পাত্র ইফতিকার। আর তাতেই আহত হন জফর আলি। আর তখনই তাল কাটে বিয়ের অনুষ্ঠানে। সঙ্গে সঙ্গে জফরকে নিয়ে হাসপাতালে (Hospital) ছোটেন তাঁর বাড়ির লোকজন। কিন্তু সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনায় লিখিত অভিযোগ দায়ের হওয়ার পরই পুলিস অভিযুক্তকে গ্রেফতার করে। এমন অপ্রত্যাশিত ঘটনার পর থেকেই থমথমে গোটা গ্রাম। বিয়ের আসরের কথা স্থানীয়দের কানে যাওয়ার পর থেকে আতঙ্কে তাঁরাও। গ্রামে অশান্তি এড়াতে এলাকায় মোতায়েন রয়েছে পুলিস বাহিনী।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন