২৪ জুন, ২০২৪

Delhi: শ্রদ্ধা হত্যায় 'লাভ-জিহাদ' দেখছেন তরুণীর বাবা, আফতাবের কড়া শাস্তি চান স্বরা ভাস্কর
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-15 16:50:26   Share:   

জাতীয় সংবাদ মাধ্যমে এখন একটাই চর্চা, হাড় হিম করে দেওয়া শ্রদ্ধা ওয়াকার হত্যাকাণ্ড (Shraddha Murder Mystery)। প্রেমিক তথা লিভ ইন পার্টনার আফতাব আমিন পুনাওয়ালা (Aftab poonawala) মহারাষ্ট্রের এই তরুণীকে খুন করে দেহাংশ করে খণ্ড খণ্ড করে প্রথমে সংরক্ষিত এবং পরে দিল্লির (Delhi Murder) এক জঙ্গলে ছড়িয়ে দিয়েছিলেন। মুম্বইয়ের পুলিসের কাছে মেয়ের মিসিং রিপোর্ট করেন তরুণীর বাবা বিকাশ ওয়াকার। সেই রিপোর্ট দিল্লি পুলিসকে পাঠানো হলে, তারাই প্রাথমিক তদন্তের পর শ্রদ্ধার লিভ ইন পার্টনার তথা প্রেমিক আফতাবকে গ্রেফতার করে। পুলিসি (Delhi Police) জেরায় নিজের অপরাধ স্বীকার করে নিয়েছে হোটেল ম্যানেজমেন্ট কোর্সের এই প্রাক্তনী।

একটি বিশেষ ইংলিশ ছবি দেখেই সে শ্রদ্ধাকে খুনের ব্লু প্রিন্ট তৈরি করে এবং খণ্ডিত দেহ পাচারের সিদ্ধান্ত নিয়েছিল। পুলিস জানিয়েছে দীর্ঘদিন লিভ ইনে থাকার পর আফতাবকে বিয়ে করতে জোরাজুরি করছিলেন পালঘরের তরুণী শ্রদ্ধা, সেই আক্রোশ থেকেই এই খুন। এদিকে, তরুণী শ্রদ্ধা ওয়াকারের খুনের ঘটনার নেপথ্যে সন্দেহজনক ‘লাভ-জিহাদ’ দেখছেন তরুণীর বাবা। মেয়ের এই করুণ পরিণতিতে স্বভাবতই বিধস্ত বিকাশ ওয়াকার। আফতাব আমিন পুনাওয়ালার মৃত্যুদণ্ডের দাবি জানান তিনি।

এ প্রসঙ্গে উল্লেখ্য একটি ডেটিং সাইটের মাধ্যমে শ্রদ্ধা ও আফতাবের আলাপ হয়েছিল। পরে সেই আলাপ প্রেমে গড়ায় এবং ২০২০ সালে আফতাবের জন্য ঘর ছাড়েন তরুণী। যেহেতু ভিনধর্মী সম্পর্ক, তাই শ্রদ্ধার বাড়ি থেকে আপত্তি ওঠায় আফতাবের কাছে চলে আসেন শ্রদ্ধা। দিল্লির ছত্তরপুরে ফ্ল্যাট ভাড়া করে প্রেমিকের সঙ্গে থাকতে শুরু করেন শ্রদ্ধা। এদিকে, ১০ নভেম্বর মেয়ের হদিশ না পেয়ে মুম্বই পুলিসে এফআইআর করেন বিকাশ ওয়াকার। মেয়ে কার সঙ্গে কোথায় থাকতেন, সব তিনি জানান পুলিসকে। এরপরেই পুলিসি তদন্তে এই হাড়হিম করা হত্যাকাণ্ডের পর্দাফাঁস।

এক সংবাদ সংস্থাকে শ্রদ্ধার বাবা বিকাশ জানান, 'আমার সন্দেহ লভ জিহাদ হয়ে থাকতে পারে। দিল্লি পুলিশের উপর আস্থা রয়েছে। তদন্ত সঠিক পথেই এগোচ্ছে। আফতাবের সঙ্গে কখনই যোগাযোগ ছিল না। মুম্বইয়ের ভাসাই থানায় অভিযোগ দায়ের করেছিলাম।'

অপরদিকে, এই ঘটনার সমালোচনায় সরব বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। অভিযুক্তর কঠোর শাস্তির পক্ষে সওয়াল করেছেন তিনি। নিজের ইনস্টাগ্রামে হাড়হিম করা এই হত্যাকাণ্ডের খবর শেয়ার করেন তিনি। স্বরা লেখেন, 'এই নৃশংস হত্যাকাণ্ড ভাষায় প্রকাশ করা যাবে না। ওই তরুণী ভালবাসার মানুষের থেকে এভাবে প্রতারিত হয়েছে! পুলিস সঠিক তদন্ত করে এই দানবকে কড়া শাস্তি দেবে।'


Follow us on :