১৭ এপ্রিল, ২০২৪

Crime: ছেলেকে খুনের পর বস্তাবন্দি করে দেহ লোপাট, গ্রেফতার বাবা
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-19 18:40:22   Share:   

প্রথমে ছেলেকে খুন (Murder)। তারপর দেহ লোপাট করার ভাবনা। যেমন ভাবনা তেমন কাজ। বস্তাবন্দি করে ছেলের মৃতদেহ (Deadbody) লোপাট করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। এই নৃশংস ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) আলিগড়ের গোন্ডা থানা এলাকায়। ইতিমধ্যেই ঘটনায় গ্রেফতার (Arrest) করা হয়েছে অভিযুক্ত বাবাকে।

পুলিস সূত্রে খবর, গত দু’দিন ধরে নিখোঁজ ছিলেন ২৪ বছরের ওই যুবক। নাম রবি। দীর্ঘ খোঁজাখুঁজি করার পরও হদিশ না পেয়ে বাড়ির লোক গোন্ডা থানার দারস্থ হন। পুলিসের কাছে নিখোঁজ ডায়েরি করেন রবির কাকা। এরপর গত শনিবার উদ্ধার হয় ওই যুবকের বস্তাবন্দি দেহ। তারপরই এই ঘটনার তদন্তে নামে পুলিস।

পুলিসের সন্দেহ হয় যুবকের বাবা জয়প্রকাশের উপর। কারণ, ঘটনার পর থেকেই বাড়িতে ছিলেন না তিনি। এমনকি ছেলেকে খুঁজে না পাওয়া নিয়ে কোনও ভ্রুক্ষেপই নেই। থানায় হাজিরা দিতে বললেও তিনি যাননি। পুলিসের সন্দেহ দ্বিগুণ হয়। ওই ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। তারপরই বেরিয়ে আসে আসল তথ্য। জিজ্ঞাসাবাদ শেষে জয়প্রকাশ স্বীকার করেন খুনের কথা। এরপর রবিবার তাঁকে গ্রেফতার করা হয়।

জেরায় অভিযুক্ত ব্যক্তি দাবি করেছেন যে, তাঁর ছেলে তাঁকে ও তাঁর স্ত্রীকে মারধর করতেন। গ্রামবাসীদের সঙ্গেও প্রায়শই ঝগড়া করতেন। তাই ছেলেকে খুন করেছেন তিনি।


Follow us on :