ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
Even-animals-will-not-eat-this-food-police-constable-protested-on-the-street-with-a-plate
Food: এই খাবার পশুও খাবে না, থালা হাতে রাস্তায় প্রতিবাদী পুলিস

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-12 09:46:03


হস্টেলের খাবার পছন্দ না হওয়ায় ছাত্রছাত্রীদের বিক্ষোভ আমরা অনেক দেখেছি। কিন্তু পুলিসের মেসের (Police Mess) খাবার (Food) পছন্দ হয়নি বলে প্রকাশ্য রাস্তায় এসে কেঁদে ভাসাচ্ছেন এক পুলিস কনস্টেবল, এমন দৃশ্য দেখেছেন কখনও।

উত্তর প্রদেশের ফিরোজাবাদ জেলায় এমনই ঘটনার সাক্ষী থাকলেন পথচলতি মানুষজন। আর এমন বিরল দৃশ্য দেখতে রাস্তায় রীতিমতো ভিড়ও জমে গেল।

ওই কনস্টেবলের অভিযোগটা ঠিক কী? যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে, কনস্টেবল মনোজ কুমার হাতে থালা নিয়ে রাস্তায়। থালায় রয়েছে রুটি, ডাল এবং ভাত। খবর পেয়ে ঘটনাস্থলে দৌড়ে আসেন এক সিনিয়র অফিসার। তাঁকে বলে-বুঝিয়ে থানায় ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য তিনি আপ্রাণ চেষ্টা চালিয়ে যান। কিন্তু মনোজ কুমার বলেই যেতে থাকেন, এই খাবার কি মানুষে খায়? এটা পশুদেরও মুখে উঠবে না। রুটি ভালো করে সেঁকা হয় না। আর ডাল মানে তো জল। তাঁর আরও অভিযোগ, উর্ধ্বতন কর্তৃপক্ষকে এ নিয়ে বারবার বলা সত্ত্বেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। এমনকী, এসব করলে তাঁকে চাকরি থেকে ছাঁটাই করে দেওয়া হবে, এমন হুমকিও নাকি শুনতে হয়েছে।

মনোজ কুমারের বক্তব্য, মুখ্যমন্ত্রী বারবার বলেছেন, পুলিসকর্মীদের পুষ্টিকর খাবার দেওয়া হবে। কিন্তু দীর্ঘ সময় ডিউটি করার পর তাঁদের ভাগ্যে জোটে এমনই সব অখাদ্য। ভালো খাবার না পেলে আমরা কাজ করব কীভাবে? প্রশ্ন মনোজ কুমারের।

পরে ফিরোজাবাদ পুলিস একটি ট্যুইটে এই ঘটনার ব্যাপারে জানায়, ওই কনস্টেবল এর আগে নয় নয় করে ১৫ বার এভাবে শৃঙ্খলাভঙ্গ করেছেন। এবারের ঘটনা নিয়েও তাঁর বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন