ব্রেকিং নিউজ
Eleven-people-including-child-electrocuted-during-rathyatra-in-Tamil-Nadu
Tamil Nadu: তামিলনাড়ুতে রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশু সহ ১১ জনের মৃত্যু

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-27 11:28:54


তামিলনাড়ুর (Tamil Nadu) থাঞ্জাভুর জেলায় মর্মান্তিক দুর্ঘটনা। রথযাত্রার (rathyatra) দিন হাই-ভোল্টেজ বিদ্যুৎবাহী (High-voltage) তারের কবলে পড়েন বহু মানুষ। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় ১১ জনের। যার মধ্যে দুজন শিশুও রয়েছে বলে জানা গিয়েছে। দুর্ঘটনায় আহতের সংখ্যা কমপক্ষে ১৫। আহতদের ভরতি করা হয়েছে থাঞ্জাভুর মেডিক্যাল কলেজে (Thanjavur Medical College)। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস(Police)। গোটা ঘটনায় ইতিমধ্যে এফআইআর দায়ের করা হয়েছে। তদন্তে নেমেছে পুলিস।

বুধবার ভোররাতে কালিমেডুতে আপ্পার মন্দির থেকে রথযাত্রা বের হয়। আর সেসময় ঘটে এই দুর্ঘটনা। রথযাত্রায় যোগ দিয়েছিলেন শয়ে শয়ে ভক্ত। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রথটি একটি বাঁক দিয়ে যাচ্ছিল। সে সময় রথের উপর দাঁড়িয়ে থাকা লোকজন হাই-ভোল্টেজের তারের কবলে পড়ে।

এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। টুইট (Tweet) করে মৃত ও আহতদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার কথাও ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী বলেন, “তামিলনাড়ুর থঞ্জাভুরে দুর্ঘটনায় গভীরভাবে দুঃখিত। এই দুঃসময়ে শোকাহত পরিবারের প্রতি আমার সমবেদনা। আশা করি আহতরা দ্রুত সুস্থ হয়ে উঠবেন”। প্রধানমন্ত্রী আরও বলেন, দুর্ঘটনায় যাঁরা প্রাণ হারিয়েছেন প্রধানমন্ত্রীর জাতীয় ত্রাণ তহবিল থেকে তাঁদের প্রত্যেককে ২ লক্ষ টাকা এবং আহতদের জন্য ৫০ হাজার টাকা দেওয়া হবে।

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্টালিনও (MK Stalin) নিহতদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন এবং এই ঘটনায় নিহতদের পরিবারের জন্য ৫ লক্ষ টাকার ক্ষতিপূরণ ঘোষণা করেছেন। আহতদের যথাযথ চিকিৎসা নিশ্চিত করতে কর্তৃপক্ষকে নির্দেশও দিয়েছেন মুখ্যমন্ত্রী।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন