ব্রেকিং নিউজ
Ed-summons-Sukanya-Mondals-at-its-Delhi-offise-for-third-consecutive-time
Cow: সুকন্যার এত সম্পত্তির উৎস কী, জানতে পরপর ৩ দিন অনুব্রত-কন্যাকে ইডির তলব

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-04 16:40:24


বুধ, বৃহস্পতির পর শুক্রবারও দিল্লির ইডি (ED) দফতরে সুকন্যা মণ্ডলের (Sukanya Mondal) হাজিরা। গরু পাচার-কাণ্ডে এভাবেই পরপর তিন দিন অনুব্রত-কন্যা হাজিরা দেন ইডির দিল্লির দফতরে। প্রথম দিন অর্থাৎ বুধবার টানা আট ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে সুকন্যাকে। বৃহস্পতিবারও সকালে ঢুকে সন্ধ্যায় ইডি দফতর থেকে বেড়িয়েছেন সুকন্যা। এরপর শুক্রবার আবার সকাল ১১টা নাগাদ ইডির তদন্তকারীদের মুখোমুখি হন তিনি। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর, খাতায়-কলমে প্রাথমিক স্কুলের শিক্ষক হওয়া সত্ত্বেও তাঁর কোটি কোটি টাকার সম্পত্তির উৎস কী, তা নিয়েই জিজ্ঞাসাবাদ চলছে সুকন্যাকে। দু’দিনের জিজ্ঞাসাবাদে অনুব্রতর (Anubrata Mondal) মেয়ের সম্পত্তিবৃদ্ধি সংক্রান্ত প্রশ্নের কোনও সদুত্তর মেলেনি। তাই তাঁকে এভাবেই একসপ্তাহে ঘন ঘন তলব।

তবে শুধু অনুব্রত মণ্ডলের কন্যা নয়, পরপর দু’দিন ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে অনুব্রতের হিসাবরক্ষক মণীশ কোঠারিকেও। শুক্রবারও তাঁকে তলব করা হয়েছে বলে ইডি সূত্রে খবর। ইডির দাবি, ২০১৪-র আগে সুকন্যার বছরে আয়ের পরিমাণ ছিল ৩ লক্ষ টাকার মতো। গত দু’বছরে তাঁর বার্ষিক আয় ১ কোটি টাকার কাছাকাছি পৌঁছে গিয়েছে। সেই সূত্রেই জানা গিয়েছে, বোলপুরের একটি চালকলের মালিকানা হিসেবে সুকন্যার নাম রয়েছে। দু’টি সংস্থারও ডিরেক্টর তিনি। ব্যাঙ্কে কোটি কোটি টাকার ফিক্সড ডিপোজ়িট রয়েছে। তদন্তকারীদের সূত্রের দাবি, গরু পাচার মামলায় অনুব্রত-যোগের তদন্তে নেমেই সুকন্যার এই বিপুল সম্পত্তির হদিস মিলেছে। গোয়েন্দাদের সন্দেহ, অনুব্রতের গরু পাচার থেকে আয়ের অর্থে তাঁর দেহরক্ষী সায়গল হোসেনের মতো সুকন্যারও সম্পত্তি ফুলেফেঁপে উঠেছে।

এদিকে, অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনের ১৪ দিন জেল হেফাজতের নির্দেশ দিয়েছে দিল্লির এক আদালত। তাঁকে তিহার জেলে নিয়ে যাওয়া হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন