ব্রেকিং নিউজ
ED-unsatisfied-after-interoggating-Sukanya-Mondal-over-cow-smuggling-case
Sukanya: 'বাবা জানেন', ইডির প্রশ্নে একটাই জবাব সুকন্যার মুখে, অনুব্রতকে হেফাজতে চায় সংস্থা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-05 13:57:27


তিন দফায় অনুব্রত-কন্যাকে (Sukanya Mondal) জিজ্ঞাসাবাদের (interrogation) পরেও সঠিক তথ্য মিলছে না, খবর ইডি (ED) সূত্রে। নামধাম সংক্রান্ত ব্যক্তিগত তথ্য দিলেও ব্যবসা ও কোম্পানি সংক্রান্ত তথ্য দেননি সুকন্যা মণ্ডল। খবর তদন্তকারী সংস্থা সূত্রে। সংস্থার সংযোজন বেশিরভাগ প্রশ্নের উত্তরে তিনি বলছেন, তিনি জানেন না। তাঁর বাবা বলতে পারবেন। কোনও কোনও ক্ষেত্রে সুকন্যার দাবি, হিসাবরক্ষক মণীশ কোঠারি বলতে পারবেন। সব তথ্যই যেহেতু অনুব্রতর (anubrata mondal) কাছে রয়েছে বলে উঠে আসছে। তাই কেষ্টকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে চায় ইডি। দু-একদিনের মধ্যে সেই প্রক্রিয়াও শুরু করবে তারা।

তিন দিনে ঠিক কী জানা গেল?

পরপর তিন দিন বীরভূমের জেলা তৃণমূল সভাপতির মেয়েকে দিল্লিতে ডেকে জিজ্ঞাসাবাদ করে ইডি। তবে সূত্রের খবর, তদন্তকারীরা এর পরও সন্তুষ্ট নয়। যা জানা যাচ্ছে, সুকন্যাকে যখন নানা ব্যক্তিগত প্রশ্ন করা হচ্ছে, তখন তার সবকটিরই উত্তর দিচ্ছেন তিনি। কিন্তু যখনই ব্যবসা বা সম্পত্তি নিয়ে প্রশ্ন করা হচ্ছে, তখনই সুকন্যা দাবি করছেন তিনি কিছু জানেন না। কখনও বলছেন, 'বাবা বলতে পারবেন। কখনও আবার বলছেন মণীশ দা জানেন।'

কখনও আবার জানছেন, সব তথ্য রয়েছে হিসাবরক্ষকের কাছে। এদিকে মণীশ কোঠারির বক্তব্য, 'তাঁর কাছে যখন যা নথি পাঠানো হত তিনি তাঁর ভিত্তিতেই অডিট করে দিতেন।' সবের পর এবার অনুব্রতকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে চায় ইডি।' যেহেতু জেরায় সুকন্যা বারবার অনুব্রত কথা বলেছেন, তাই এবার অনুব্রতকে জেরা করার প্রস্তুতি নিচ্ছে ইডি। ইডি সূত্রে খবর, আগামি সপ্তাহে অনুব্রতকে জেরা করার অনুমতি চেয়ে দিল্লির এক আদালতে আবেদন করবে কেন্দ্রীয় সংস্থা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন