ব্রেকিং নিউজ
Delhi-police-has-nothing-to-say-about-the-arrest-of-Nupur-Sharma
Nupur: নূপুর শর্মার গ্রেফতারি নিয়ে চুপ দিল্লি পুলিস

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-02 13:00:31


নূপুর শর্মা সহযোগিতা করছেন। তাঁর মন্তব্য নিয়ে উত্তেজনা ছড়ানোর জন্য তাঁকে দেশের শীর্ষ আদালত তিরস্কার করার পরে, দিল্লি পুলিস সূত্র জানিয়েছে, নূপুর শর্মা তদন্তে সহযোগিতা করছেন। বিতর্ক নিয়ে নিজের বয়ান পুলিসকে দিয়েছেন বিজেপি নেত্রী। শুক্রবার এমনটাই জানানো হয়েছে দিল্লি পুলিসের তরফে। যদিও পুলিস তার গ্রেফতারের বিষয়ে কিছু বলেনি। দিল্লি পুলিস সূত্রে খবর, বিজেপি নেত্রীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করার পরে তাঁর বিবৃতি ১৮ জুন রেকর্ড করা হয়েছিল। তবে জিজ্ঞাসাবাদের জন্য এখনও কোনও নতুন নোটিস জারি করা হয়নি। পুলিস বলছে, প্রয়োজনে তারা নোটিস দেবে। প্রসঙ্গত, এই ইস্যুতে দিল্লি পুলিসকেও তিরস্কার করে সুপ্রিম কোর্ট।

ডেপুটি কমিশনার অফ পুলিস (ইনটেলিজেন্স ফিউশন অ্যান্ড স্ট্র্যাটেজিক অপারেশন) কেপিএস মালহোত্রা বলেছেন, ৪১ এ সিআরপিসি (পুলিশ অফিসারের সামনে উপস্থিতির নোটিস) ধারার অধীনে একটি নোটিস ১৮ জুন নূপুর শর্মাকে দেওয়া হয়েছিল এবং আইন অনুসারে তাঁর বক্তব্য রেকর্ড করা হয়েছিল।

মামলার শুনানি করতে গিয়ে দিল্লি পুলিসকে কটাক্ষ করে শীর্ষ আদালত। আদালতের প্রশ্ন ছিল, "দিল্লি পুলিশ কী করেছে? আমাদের মুখ খুলতে বাধ্য করবেন না। কী নিয়ে টিভি বিতর্ক ছিল? যদি তিনি একটি দলের মুখপাত্র হন,  তাহলে দেশের আইনের প্রতি শ্রদ্ধা না রেখে কোনও বক্তব্য দিতে পারেন?"

উল্লেখ্য, শুক্রবারই নূপুর শর্মা আদালতের দ্বারস্থ হয়ে আর্জি জানিয়েছিলেন যাতে দেশের যে সব জায়গায় তাঁর বিরুদ্ধে মামলা হয়েছে, তা দিল্লিতে স্থানান্তরিত করা হয়। এই আবেদন খারিজ করে দিয়ে নূপুর শর্মাকে ভর্ৎসনা করেছিল শীর্ষ আদালত।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন