ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
Delhi-Police-explains-how-aftab-chopped-off-Shraddha-walkers-body-after-killing-her
Shraddha: এক করাতেই ৩৫ টুকরো! প্রাথমিক তদন্তে চাঞ্চল্যকর তথ্য দিল্লি পুলিসের হাতে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-16 10:15:56


শ্রদ্ধা খুনের তদন্তে নেমে অভিযুক্ত আফতাব পুনাওয়ালাকে (Aftab Poonawala) জেরা করে একাধিক শিহরন জাগানো তথ্য হাতে পেয়েছে দিল্লি পুলিস (Delhi Police)। সূত্রের খবর, একটি ধারালো অস্ত্র দিয়েই শ্রদ্ধার (Shraddha Walker) দেহ ৩৫ টুকরো করেছিল অভিযুক্ত। শ্রদ্ধার শরীরের অংশ কাটতে একটি ছোট করাত ব্যবহার করেছিলেন আফতাব। তবে সেই করাত এখনও উদ্ধার করা সম্ভব হয়নি।

এদিকে শ্রদ্ধার শরীরের অঙ্গপ্রত্যঙ্গ সংগ্রহ করতে আফতাবকে নিয়ে সোমবার মেহরৌলির জঙ্গলে যায় দিল্লি পুলিস। সূত্রের খবর, এখনও পর্যন্ত ১০টি টুকরো উদ্ধার হয়েছে। বাকি ২৫ টুকরো খুঁজতেই পুলিসের এই অভিযান। তদন্তে গতি আনতে এই টুকরো জুড়ে ফরেন্সিক পরীক্ষা করা খুব জরুরি। এমনটাই তদন্তকারীরা জানিয়েছে। কারণ আফতাব দাবি করলেও, সেই টুকরোগুলি শ্রদ্ধারই কিনা, তা জানতে ফরেন্সিক এবং ডিএনএ পরীক্ষার প্রয়োজন।

এদিকে, ২০২০ থেকে আফতাবের সঙ্গে সম্পর্কে শ্রদ্ধা। দিল্লির ছত্তরপুরে একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন এই যুগল। ভিনধর্মী প্রেমে আপত্তি থাকায় বাবা-মায়ের সঙ্গ ছাড়েন শ্রদ্ধা। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন