২৯ মার্চ, ২০২৪

Shraddha: দিল্লির জঙ্গল থেকে উদ্ধার হওয়া দেহাংশ কি শ্রদ্ধার? চাঞ্চল্যকর দাবি ডিএনএ রিপোর্টে
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-15 15:50:23   Share:   

দিল্লির জঙ্গল থেকে উদ্ধার হওয়া হাড়ের টুকরো (DNA Report) শ্রদ্ধা ওয়ালকরের। ডিএনএ রিপোর্টে এমনটাই উল্লেখ। বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত হয়েছে বলে জানিয়েছে দিল্লি পুলিশ। শ্রদ্ধা-খুনে অভিযুক্ত আফতাবকে (Aftab Poonahwala) গ্রেফতারির পর নিখোঁজ দেহাংশের খোঁজে ওই জঙ্গলে গিয়েছিল দিল্লি পুলিস। সঙ্গে নিয়ে যাওয়া হয়েছিল আফতাবকে, সেই পুলিসকে দেখিয়ে দেয় কোথায় কোথায় ফেলা হয়েছে শ্রদ্ধার (Shraddha Walkar Murder) দেহাংশ।

এদিকে শ্রদ্ধা হত্যাকাণ্ড প্রকাশ্যে আসতেই তরুণীর বাবার ডিএনএ-র নমুনা সংগ্রহ করেছিল দিল্লি পুলিস। সেই নমুনার সঙ্গে উদ্ধার হওয়া দেহাংশের ডিএনএ মিলিয়ে দেখেই পজিটিভ রেজাল্ট বলে উল্লেখ দিল্লি পুলিসের। চলতি বছর ১৮ মে শ্রদ্ধাকে গলা টিপে আফতাব খুন করে বলে অভিযোগ। মৃতদেহকে ৩৫ টুকরো করে পরবর্তী ১৮ দিন দিল্লির মেহরৌলির জঙ্গলে আসেন অভিযুক্ত।

এখন পর্যন্ত এই মামলায় কয়েকটি ছুরি উদ্ধার হয়েছে। পুলিসের দাবি, ওই ছুরিগুলি দিয়ে শ্রদ্ধার দেহ টুকরো করেছেন আফতাব। ইতিমধ্যে আফতাবের লাই-ডিটেকশন পরীক্ষা হয়েছে। সেগুলি আদালতে আফতাবের বিরুদ্ধে প্রমাণ হিসাবে পেশ করতে চায় পুলিস। তবে ডিএনএ পরীক্ষার রিপোর্টকে বড় প্রমাণ হিসাবে দেখছে দিল্লি পুলিস।


Follow us on :