১৩ এপ্রিল, ২০২৪

Delhi: পার্কের মধ্যে মুন্ডুহীন পচাগলা পুরুষ দেহ উদ্ধার, আতঙ্কে এলাকাবাসী
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-04 11:22:59   Share:   

শ্রদ্ধা ওয়ালকার (Shraddha Walkar) এবং পাণ্ডব নগর হত্যা মামলায় (Murder Case) এখনও উত্তপ্ত পরিস্থিতি। তার মধ্যেই ফের উদ্ধার মুন্ডুহীন পচাগলা দেহ উদ্ধার। দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল উত্তর-পশ্চিম দিল্লির ( North-West Delhi) ভারত নগর এলাকায়। জানা গিয়েছে, একেবারে পচনশীল অবস্থায় মরিওয়ালা বাগের একটি পার্কে পাওয়া গিয়েছে একজন পুরুষের শিরশ্ছেদ করা দেহ (Decomposed beheaded deadbody)। শনিবারে এই ঘটনা আবারও আতঙ্ক সৃষ্টি করেছে।

পচাগলা দেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। পুলিসের ডেপুটি কমিশনার (উত্তর-পশ্চিম দিল্লি) ঊষা রঙ্গনানি বলেছেন, শনিবার ভারত নগর থানায় ঘটনার তথ্য পাওয়া গিয়েছে। একজন পুরুষের মরদেহ পড়ে রয়েছেন খবর পাওয়া মাত্র পুলিস ফোর্স পাঠানো হয়। উদ্ধার করা হয়  ক্ষতবিক্ষত পচাগলা দেহ।

উল্লেখ্য, দেহের পচন দেখে পুলিসের ধারণা, চার সপ্তাহ আগে ওই ব্যক্তিকে খুন করা হয়েছে। মৃত ব্যক্তির মাথাটি কিছু দূরত্বে আলাদাভাবে পড়ে ছিল বলে জানা গিয়েছে। প্রত্যক্ষদর্শীদের দাবি, পার্কের কাছেই পড়েছিল পচাগলা দেহটি। বেশ কিছু কুকুর এবং বেজি সেই দেহ ছিঁড়ে খাচ্ছিল। ওই দৃশ্য দেখে আঁতকে উঠেছিলেন স্থানীয়রা।

পুলিস বিষয়টির তদন্ত শুরু করেছে এবং নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে।


Follow us on :