ব্রেকিং নিউজ
Dance-of-the-ruling-party-legislators-in-public-The-video-is-viral
Viral Dance: প্রকাশ্যে পাঞ্জাবি তুলে চটুল নাচ শাসকদলের বিধায়কের! ভিডিও ভাইরাল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-16 16:24:55


বসেছে বিয়ের আসর। সেখানে মঞ্চ বেঁধে চলছে চটুল নাচের আসর। আর সেই নাচের মঞ্চে উপস্থিত খোদ রাজ্যের বিধায়ক। শুধুমাত্র তাঁর উপস্থিতিই নয়, রীতিমতো পাঞ্জাবি তুলে নাচতেও দেখা গেল ওই বিধায়ককে। আর সেই নাচের ভিডিওই এই মুহূর্তে ভাইরাল। নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়। জনসমক্ষে একজন বিধায়ক এমন কাণ্ড ঘটাবেন, তা হয়তো কেউ কল্পনাই করতে পারেননি।

বিহারের ঘটনা। বিহারের ভাগলপুরের জেডিইউ বিধায়ক হলেন গোপাল মন্ডল। আর তিনি সম্প্রতি যে কাণ্ডটি ঘটিয়েছেন, তা নিয়েই বিহারের রাজ্য রাজনীতি তোলপাড়। গোপাল মন্ডল তাঁর বিধানসভা এলাকায় একটি বিবাহ আসরে উপস্থিত হয়েছিলেন। আর সেখানেই বসেছিল নাচের আসর। সেখানে দুটি মেয়ের সঙ্গে নাচতে দেখা যায় বিধায়ককে। তাঁর নাচের স্টেপগুলি নিয়েই বিতর্ক শুরু। বলা হচ্ছে, একজন বিধায়ক প্রকাশ্যে এমন চটুলভাবে কী করে নাচ করেন?

তবে এবারই প্রথম নয়। এর আগেও ফতেপুরে একটি বৌভাতের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন গোপাল মন্ডল। সেখানেও নাচের আসর বসেছিল। সেবারও নাচ করার কোনওরকম সুযোগ হাতছাড়া করেননি তিনি। সে সময়ও তাঁর নাচ নিয়ে বিতর্ক হয়েছিল। তবে তিনি কেন নাচ শুরু করেন, জিজ্ঞাসা করায় বিধায়কের সাফ জবাব. যখন কোনও গান বাজানো হয়, তা শুনে নিজেকে আর সংযত রাখতে পারি না। কেউ একজন শিল্পীকে তাঁর নাচ থেকে বিরত করতে পারে না।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন