ব্রেকিং নিউজ
Crane-accident-in-Mela-ground-in-Chennai-killed-4-people-on-spot
Tamil Nadu: মেলায় ক্রেন ভেঙে মর্মান্তিক দুর্ঘটনা! মৃত ৪, শিশু-সহ আহত অন্তত ৯

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-23 19:31:42


মুহূর্তের মধ্যে আনন্দ পরিণত হল শোকে। মেলায় ক্রেন ভেঙে মৃত্যু (Death) হল চার জনের। গুরুতর আহত এক শিশুকন্যা-সহ প্রায় ৯ জন। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর (Tamil Nadu) রানিপেট জেলায়। সেখানে একটি মন্দিরকে কেন্দ্র করে শুরু হয়েছিল মেলা। সেখানেই রবিবার রাতে ক্রেন (Crane) ভেঙে এই দুর্ঘটনা। ইতিমধ্যে পুরো ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

জানা গিয়েছে, ক্রেন ভেঙে পড়ার সময় সেখানে প্রায় ১৫০০ দর্শনার্থী ছিলেন। আহতদের উদ্ধার করে পুন্নাই সরকারি প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র, আরাককোনাম সরকারি হাসপাতাল এবং একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ক্রেন চাপা পড়েই চার জনের মৃত্যু হয়েছে বলে স্থানীয় সূত্রে খবর। পুলিস জানিয়েছে, নিহতদের মধ্যে তিনজনের পরিচয় জানা গেলেও একজনের নাম ও পরিচয় এখনও জানা যায়নি।

ভাইরাল ভিডিওয় দেখা গিয়েছে, ক্রেনের একেবারে মুখে একটি মঞ্চ সাজানো হয়েছে  আলো এবং ফুল দিয়ে। সেখানে রাখা হয়েছে দেবতার মূর্তি। আর মঞ্চের মধ্যে রয়েছেন ৮ জন। নিচ থেকে ভক্তরা মালা ছুড়ে ছুড়ে দিচ্ছেন। আর মঞ্চে থাকা সকলে সেই মালাগুলি দেবতাকে পরিয়ে দিচ্ছেন। হঠাৎ চিত্র বদলে গেল।

হুড়মুড়িয়ে ভেঙে পড়ে ক্রেনটি। হইচই পড়ে যায়। সকলে প্রাণ বাঁচাতে এদিক ওদিক ছুটতে শুরু করেন। আর ভেসে আসে কান্নার শব্দ। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি সিএন পোর্টাল। উল্লেখ্য, ইতিমধ্যে ক্রেনচালককে গ্রেফতার করেছে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন