ব্রেকিং নিউজ
Courage-The-robbery-took-place-at-the-judges-house-at-in-the-morning
Robbery: সাহস বটে! বিচারকের বাড়িতেই সাত সকালে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ডাকাতি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-18 18:51:00


এই ডাকাত (robber) দলের সাহস দেখলে অবাক হতে হয়। দোষী অপরাধ করলে শাস্তি দেন বিচারক (judge)। এবার সেই বিচারকের বাড়িতেই হানা ওই ডাকাত দলের। দিনের আলোয় সকলের সামনে দিয়ে নগদ এবং গয়না (Cash and Gold Robbery) সহ তিন লক্ষাধিক টাকার জিনিস লুট করল তারা। তাতেই ক্ষান্ত থাকেনি। আবার বাড়ির মহিলাদের উপরও চালাল নির্যাতন (Torture)।

ঘটনাটি ঘটেছে বিহারের (Bihar) সাসারামে। পুলিস সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকাল ১০টা নাগাদ তিনজনের একটি ডাকাত দল জেলা দায়রা আদালতের বিচারক মহেন্দ্র পাণ্ডের (Mahendra Pandey) বাড়িতে তাণ্ডব চালায়। তখন মহেন্দ্রবাবু আদালতে ছিলেন। বাড়িতে তাঁর স্ত্রী গুঞ্জা কুমারী ও কন্যা সেসময় উপস্থিত ছিলেন। তাঁদেরকে ওই ডাকাত দলের লোকেরা জানায়, বিচারকের সঙ্গে বৈঠক রয়েছে, তাই দেখা করতে এসেছে। মহেন্দ্রবাবু বাড়িতে নেই জানালে জল খাওয়ার নাম করে ঘরে ঢুকে যায় তারা।

এরপর শুরু করে দেয় লুটপাট। বিচারকের স্ত্রী গুঞ্জা দেবী এবং তাঁর ছোট মেয়ে বাধা দিতে গেলে তাঁদের উপর চড়াও হয় ডাকাতরা। আগ্নেয়াস্ত্র বের করে ভয়ও দেখায়। এমনকি মারধরও করা হয় বলে অভিযোগ। বিচারকের স্ত্রীর গলা থেকে গয়না ছিনিয়ে নেয়। এরপর আলমারির চাবি নিয়ে বাকি গয়না এবং নগদ টাকা লুট করে তারা। 

ইতিমধ্যে থানায় অভিযোগ (Complaint Diary) দায়ের করা হয়েছে। দ্রুত ওই ডাকাতদের ধরা হবে বলে পুলিসের তরফ থেকে আশ্বাস দেওয়া হয়ছে। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন