ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
Cooked-rice-was-served-to-Kabaddi-Player-from-the-floor-of-toilet-in-uttar-pradesh
Uttar Pradesh: টয়লেটের মেঝেতে রাখা প্লেটভর্তি ভাত পরিবেশন কবাডি খেলোয়াড়দের, ভাইরাল ভিডিও

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-20 13:21:08


অভাবনীয়! স্থানীয় স্পোর্টস কমপ্লেক্সের ( local sports complex) একটি টয়লেটের (toilet) মেঝেতে কাবাডি খেলোয়াড়দের খাবার পরিবেশন করার ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভিডিও প্রকাশ্যে আসতেই এবং রিপোর্ট পাওয়ার পরও উত্তরপ্রদেশ (Uttar Pradesh) সরকার সাহারানপুরের (Saharanpur) জেলার ক্রীড়া কর্মকর্তাকে বরখাস্ত করেছে।

ভিডিওতে দেখা গিয়েছে,  রান্না করা ভাত ভর্তি একটি বড় প্লেট সাহারানপুরের ডঃ ভীমরাও স্পোর্টস স্টেডিয়ামের একটি টয়লেট কমপ্লেক্সের মেঝেতে রাখা হয়েছিল। সেই রান্না করা ভাত পরে তিন দিনের রাজ্য-স্তরের অনূর্ধ্ব ১৭ মেয়েদের কাবাডি টুর্নামেন্টে অংশ নেওয়া প্রায় ২০০ জন খেলোয়াড়কে পরিবেশন করা হয়েছিল।

সাহারানপুর জেলা ম্যাজিস্ট্রেট অখিলেশ সিং বলেছেন, খেলোয়াড়দের পরিবেশন করা খাবারের বিষয়ে অনিয়ম প্রকাশ্যে এসেছে। যেকারণে জেলা ক্রীড়া কর্মকর্তা অনিমেশ সাক্সেনাকে বরখাস্ত করা হয়েছে। এই বিষয়টি তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। এবং দুই-তিন দিনের মধ্যে একটি প্রতিবেদনও জমা দেওয়া হবে বলে তিনি জানান।

যদিও সাহারানপুর জেলা ক্রীড়া আধিকারিক অনিমেশ সাক্সেনা এর স্বপক্ষে যুক্তি দেখিয়েছেন, বৃষ্টির কারণে খাবারগুলি সুইমিং পুলের সংলগ্ন একটি চেঞ্জিং রুমে রাখা হয়েছিল। তিনি দাবি করেন, স্টেডিয়ামে নির্মাণ কাজ চলমান থাকায় চেঞ্জিং রুমে খেলোয়াড়দের খাবার রান্নার ব্যবস্থা করা হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন