ব্রেকিং নিউজ
Congress-will-observe-protest-march-over-eds-summon-to-sonia
Congress: শহিদ দিবসের দিনই কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা, সোনিয়াকে ইডি তলবের প্রতিবাদ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-14 13:46:45


২১ শে জুলাই তৃণমূলের শহিদ দিবস। আর সেদিনই কংগ্রেস নেতারা কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে সাড়া দেশব্যাপী প্রতিবাদের ডাক দিয়েছেন। বুধবার একটি বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধি ন্যাশনাল হেরাল্ড মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) সামনে হাজির হওয়ার কথা রয়েছে সেদিনই। আর সেই ইস্যুকে কেন্দ্র করেই প্রতিবাদের পথে নামবেন কংগ্রেস নেতারা বলে জানা গিয়েছে।

বৃহস্পতিবার দলের পক্ষ থেকে আরও একটি গুরুত্বপূর্ণ বৈঠক ডাকা হয়েছে। যেখানে সমস্ত সাধারণ সম্পাদক, রাজ্যের ইনচার্জ এবং পিসিসি প্রধানরা 'ভারত জোড়ো যাত্রা' এবং অন্য সাংগঠনিক কর্মসূচি নিয়ে আলোচনা করবেন। এবং বৈঠকে শীর্ষ নেতারা প্রতিবাদ মিছিল এবং অন্য জনসমাগম কর্মসূচি নিয়েও আলোচনা করবেন।

বৈঠকের পর কংগ্রেস নেতা মল্লিকার্জুন খাড়গে বলেন, "কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধি একজন বাঘিনী। তিনি এসবকে ভয় পান না। এরকম অনেক কিছুই দেখেছেন। আমাদের নেত্রী ইডি অফিসে গিয়ে এই সরকারের মুখোমুখি হবেন।"

উল্লেখ্য, এনফোর্সমেন্ট ডিরেক্টরেট কংগ্রেসের সোনিয়া গান্ধিকে ন্যাশনাল হেরাল্ড মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে। যেখানে কংগ্রেসের সিনিয়র নেতা মল্লিকার্জুন খাড়গে, পবন বনসালকে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন