ব্রেকিং নিউজ
Congress-President-Sonia-Gandhi-visited-the-ED-office-today
Sonia Gandhi: আজ ইডি দফতরে হাজিরা সোনিয়ার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-21 09:44:46


দীর্ঘ চাপানউতোরের পর অবশেষে আজ, বৃহস্পতিবার ইডি দফতরে হাজিরা দেবেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধি। ন্যাশনাল হেরাল্ড মামলায় আর্থিক লেনদেন সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

এদিকে, ইডির তলবের বিরুদ্ধে পথে নামার সিদ্ধান্ত নিয়েছেন কংগ্রেস সমর্থকেরা। তাঁরা আজ দলের সদর দফতর থেকে ইডি-র দফতর পর্যন্ত মিছিল করবেন। দলের সাংসদেরা প্রথমে সংসদে বিক্ষোভ দেখাবেন। তারপরে রাস্তায় নেমে বিক্ষোভ দেখিয়ে গ্রেফতারের দাবি করবেন। কিন্তু তার আগেই দিল্লি পুলিস নিরাপত্তার ঘেরাটোপে ঘিরে ফেলেছে। বুধবার রাত থেকেই বন্ধ করে দেওয়া হয়েছে আকবর রোড। লোহার ব্যারিকেড দিয়ে ঘিরে ফেলা হয়েছে কংগ্রেসের সদর দফতর।

জানা গিয়েছে, ইডি দফতর পর্যন্ত দলনেত্রীকে সঙ্গ দেবেন কংগ্রেস নেতাদের পাশাপাশি তাবড় তাবড় বিরোধী নেতারাও। কংগ্রেস নেতাদের সঙ্গে হাজির থাকার কথা এনসিপি প্রধান শরদ পাওয়ার, সিপিএমের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি। এছাড়া রামগোপাল যাদব, সঞ্জয় ঝা প্রমুখ বিরোধী নেতাও উপস্থিত থাকার কথা।

উল্লেখ্য, এর আগে রাহুল গান্ধি এবং সোনিয়াকে একইসঙ্গে তলব করেছিল ইডি। কিন্তু সোনিয়া করোনায় আাক্রান্ত হওয়ায় তখন হাজিরা দিতে পারেননি। যদিও রাহুল একাধিকবার হাজিরা দিতে হয়েছিল। পাঁচদিনে মোট ৫০ ঘণ্টারও বেশি সময় জেরার মুখোমুখি হতে হয়েছিল। সেই সময়ও প্রতিবাদে পথে নেমেছিল কংগ্রেস নেতারা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন