২৫ এপ্রিল, ২০২৪

Viral: মোবাইল চুরির অভিযোগ! চলন্ত ট্রেন থেকে ছুড়ে ফেলা হল যাত্রীকে, ঘটনাস্থলেই মৃত্যু
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-19 14:51:33   Share:   

অমানবিক বললেও কম বলা হবে। মোবাইল ফোন চুরির (theft) অভিযোগে এক যুবককে বেধড়ক মারধর (Beaten)। তারপর চলন্ত ট্রেন থেকে ছুড়ে ফেলে দেওয়া হয়েছিল। এরফলে মৃত্যু (Death) হয় যুবকের। ঘটনাটি ঘটেছে দিল্লিগামী ১৪২০৫ অযোধ্যা ক্যান্টনমেন্ট-ওল্ড দিল্লি এক্সপ্রেসে। উত্তরপ্রদেশের শাহজাহানপুরে তিলহার স্টেশনের কাছে ওই যাত্রীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করেছে পুলিস। একটি ওভারহেড লাইনের খুঁটিতে ধাক্কা লাগে মাথা। যার জেরে মৃত্যু হয় ওই যাত্রীর।

ওই যুবককে মারধর ও ছুড়ে ফেলার মুহূর্তের ভিডিও ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ট্রেনের কোনও যাত্রী ওই ভিডিও করেন। ৬৬ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গিয়েছে, কয়েকজন মিলে ওই যাত্রীকে মারধর করছেন। একজন লাথি, ঘুষি, চড়, কনুই দিয়ে পিঠে ঘুষি সব ভাবে মারছেন। আর কয়েক জন তা দেখে হাসাহাসি করছেন। হাত জোর করে কাকুতিমিনতি করতেও দেখা গিয়েছে যুবককে। তারপরই তাঁকে টেনে তুলে চলন্ত ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলে দেন। যদিও ওই ভিডিওর সত্যতা যাচাই করেনি সিএন পোর্টাল।

পুলিস সূত্রে খবর, ওই ট্রেনের যে বগিতে ঘটনাটি ঘটেছে সেই বগিতে থাকা এক মহিলা অভিযোগ করেছেন, শাহজাহানপুর রেলওয়ে স্টেশনের কাছে তাঁর ফোন হারিয়ে গিয়েছে। ফোনটি অবশ্য অভিযুক্ত যুবকের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বলে অভিযোগ করা হয়। এরপরই শুরু হয় মারধর। জানা গিয়েছে, চোর বলে অভিযুক্ত যাত্রী লখনউ থেকে ট্রেনে উঠেছিল।

পরে ট্র্যাক থেকে তাঁর দেহ উদ্ধার করেছে পুলিস। মাথায় গভীর ক্ষত এবং একটি পা কাটা গিয়েছে বলে খবর। উল্লেখ্য, পুলিস যাত্রী নরেন্দ্র দুবেকে শনাক্ত করেছে, যে অভিযুক্তকে মারধর করতে এবং জীবনের জন্য ভিক্ষা করার সত্ত্বেও বগি থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছেন। জিআরপি কনস্টেবল সত্যবীর সিং, লোকেন্দ্র সিং এবং নওশাদ আলি আইপিসি ধারা ৩০২ (খুন)-এর অধীনে একটি এফআইআর নথিভুক্ত করে দুবের বিরুদ্ধে। পরে বরেলি রেলওয়ে স্টেশন থেকে তাঁকে গ্রেফতার করেছে পুলিস।  এই ঘটনায় আরও কয়েক জন জড়িত। তাঁদের খোঁজে তল্লাশি চালাচ্ছে। নিহত যাত্রীর পরিচয় এখনও জানতে পারেনি পুলিস।


Follow us on :