ব্রেকিং নিউজ
Collision-among-bus-and-car-killed-11-people-on-spot-in-madhya-pradesh
Madhya Pradesh: বাস-গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত ১১, শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-04 11:17:43


ফের ভয়াবহ পথদুর্ঘটনা (Road Accident)। বাস ও গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু (Death) হয়েছে ১১ জনের। এখনও অবধি জানা গিয়েছে, আহত হয়েছেন আরও ১ জন। এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) বেতুল জেলার ঝালর থানার কাছে। সূত্রের খবর, শুক্রবার ভোররাতে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উলটো দিক থেকে আসা একটি গাড়িকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়, ১ জন আহত হন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে ঝালর থানার পুলিস। স্থানীয়রা ও পুলিস এসে আহতকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যায়। সেখানেই বর্তমানে তিনি চিকিৎসাধীন।

পুলিস জানিয়েছে, যাঁরা মারা গিয়েছেন তাঁদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। তবে কীভাবে এই দুর্ঘটনাটি ঘটল তা এখনও জানা যায়নি। সে বিষয়ে তদন্ত শুরু হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে দুটি গাড়িই খুব দ্রুত গতিতে চলছিল। সেকারণে দুর্ঘটনা হতে পারে। আবার কুয়াশার কারণে দৃশ্যমানতা কমে যায়। এরফলেও দুর্ঘটনাটি ঘটতে পারে বলে মনে করছে।

উল্লেখ্য, এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। প্রধানমন্ত্রীর দফতর থেকে জানানো হয়েছে, ঘটনায় মৃতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা করে আর্থিক সাহায্য দেওয়া হবে। আহতদের চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা সাহায্য করা হবে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন