ব্রেকিং নিউজ
  ষষ্ঠীর সকালেই আগ্নেয় অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করে মুর্শিদাবাদের ডোমকল থানার পুলিস     ফের এবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, হতে পারে ভারী বৃষ্টিও  
Cars-worth-crores-of-rupees-are-floating-in-the-water
Car: কোটি টাকার গাড়ি জলে ভেসে যাচ্ছে, খোঁজ নিতে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-30 15:31:37


বিলাসবহুল নামী সংস্থার গাড়ির সলিল সমাধি। জলে গেল গাড়ি। জলে গেল টাকা। কিন্তু কেন? এমনই ছবি দেখা গেল কর্ণাটকের শ্রীরাঙ্গাপাটনার একটি নদীতে। গাড়ি ভেসে যাচ্ছে নদীর জলে। গাড়িটি লাল রঙের।

নদীতে ভেসে যাওয়া গাড়িতে কেউ নেই তো? সাড়া পড়ে গেল স্থানীয়দের মধ্যে। তাঁরাই প্রথম দেখতে পান একটি গাড়ি ভেসে যাচ্ছে। খবর দেন পুলিসে। কোনও মানুষ আটকে আছে সন্দেহে আসে উদ্ধারকর্মীরা। তবে উদ্ধারকর্মীরা জানান, গাড়িতে কেউ নেই। আশ্বস্ত হন এলাকাবাসী। পরে পুলিস ভাসমান গাড়িটিকে উদ্ধার করে।

কিন্তু সবার মনে একটাই প্রশ্ন, এত দামী গাড়ি নদীতে এল কী করে? এই দৃশ্যে হতবাক সকলেই। কর্ণাটকের পরিবহণ দফতর সূত্রে জানা গেছে, গাড়িটি বেঙ্গালুরুর মহালক্ষ্মী লেআউটে বসবাসকারী এক ব্যক্তির। ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকে পুলিস। কিন্তু পুলিস সূত্রে জানা গেছে, তারা কোনও সদুত্তর পায়নি তার কাছ থেকে। তবে, তাঁর পরিবারের সদস্যদের কাছ থেকে জানা গেছে, তিনি মায়ের মৃত্যুর পর থেকেই অবসাদগ্রস্ত হয়ে পড়েন। ধীরে ধীরে হতাশাগ্রস্ত হয়ে পড়েন। তাঁকে এমনভাবে হতাশা গ্রাস করে যে তিনি নিজের অতি প্রিয় এবং দামি গাড়িটিকে জলে ডুবিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। পুলিস জানিয়েছে, কোনও অভিযোগ নথিভুক্ত করা হয়নি।

যে বিলাসবহুল গাড়িটি জলে ভেসে যাচ্ছিল, ভারতীয় বাজারে তার দাম প্রায় ১ কোটি ৩০ লক্ষ টাকা।

বাড়ির সদস্যদের বক্তব্য রেকর্ড করার পর পুলিশ ওই ব্যক্তিকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়৷ কোনও অভিযোগ নথিভুক্ত করা হয়নি এবং গাড়িটিকে পুলিস ওই ব্যক্তির পরিবারের কাছে ফেরত দেওয়া হয়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন