ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
Car-lost-control-in-Chenab-river-car-with-4-passengers-missing
Accident: নিয়ন্ত্রণ হারিয়ে চেনাব নদীতে গাড়ি, নিখোঁজ ৪ যাত্রী সহ গাড়িটি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-09 11:41:52


জম্মু-কাশ্মীরে (Jammu-Kashmir) দুর্ঘটনা (Accident)। মঙ্গলবার গভীর রাতে ডোডার প্রেমনগর এলাকায় জাতীয় সড়কের উপর ঘটে দুর্ঘটনাটি। নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রী বোঝাই গাড়ি গিয়ে পড়ে খরস্রোতা চেনাব নদীতে (Chenab River)। গাড়িতে থাকা চার যাত্রীর এখনও খোঁজ মেলেনি। এমনকি নিখোঁজ গাড়িটিও। চলছে তল্লাশি অভিযান। একজন কর্মকর্তা জানিয়েছেন, চারজনেরই মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে।

থাথরি সাবডিভিশনাল ম্যাজিস্ট্রেট আতহার আমিন জ়ারগর জানান,  "ডোডার প্রেমনগর এলাকায় একটি গাড়ি নদীতে ডুবে যাওয়ার পরে চার জনের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে। পুলিস স্থানীয় স্বেচ্ছাসেবী এবং উদ্ধারকারীদের  নিয়ে তল্লাশি অভিযান শুরু করেছে।

কেন্দ্রীয় মন্ত্রী জিতেন্দ্র সিং বলেছেন যে, দুর্ঘটনায় নিহতদের খুঁজে বের করার জন্য সম্ভাব্য সব প্রচেষ্টা করা হচ্ছে এবং তিনি কর্তৃপক্ষের সঙ্গে ক্রমাগত যোগাযোগ করছেন।মঙ্গলবার ডোডা জেলাতেই জনসভা ছিল ডেমোক্র্যাটিক আজ়াদ পার্টির প্রধান গুলাম নবি আজ়াদের। সেখান থেকে ফেরার পথে তিনি দুর্ঘটনার খবর পান। তিনি পৌঁছে যান ঘটনাস্থলে।

এর আগে মঙ্গলবার, উত্তর কাশ্মীরের কুপওয়ারা জেলার হান্দওয়ারার ওয়াতিন এলাকায় একটি দুর্ঘটনায় কমপক্ষে ২০ জন আহত হয়েছিলেন। গত শনিবার রাতে গুলমার্গ-বুটাপাথরি সড়কে তুষারপাতের কারণে, কঠোর ড্রাইভিং নির্দেশনা জারি করা হয়েছিল। কিন্তু তা সত্ত্বেও অতিরিক্ত গতির কারণে রবিবার নাগিনের কাছে একটি গাড়ি দুর্ঘটনায় ছয়জন আহত হওয়ার খবর পাওয়া যায়। সেনাবাহিনীর তরফে একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কথা জানানো হয়। পরে সব যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন