২৪ এপ্রিল, ২০২৪

Agra: যমুনা এক্সপ্রেসয়ের উপর তরুণী যাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ক্যাব চালক-সহ ৩
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-29 12:55:46   Share:   

দিন বা রাত যাই হোক না কেন, মহিলাদের জন্য অ্যাপ ক্যাব বা ভাড়া করা ট্যাক্সি কতটা নিরাপদ তা নিয়ে বারবার প্রশ্ন উঠেছে। বিভিন্ন সময় অ্যাপ চালকদের লোলুপ দৃষ্টির শিকার হয়েছেন মহিলা যাত্রীরা। এমনকি একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে ট্যাক্সি ও অ্যাপ চালকদের বিরুদ্ধে। ফের এমনই এক ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশ। তরুণীকে গণধর্ষণের অভিযোগ ওঠে শেয়ার ট্যাক্সি চালক ও দুই সওয়ারির বিরুদ্ধে। ইতিমধ্যে পুলিস চালক-সহ তিন জনকে গ্রেফতার করেছে।

জানা গিয়েছে, মঙ্গলবার রাত ৮টা নাগাদ উত্তরপ্রদেশের নয়ডা থেকে একটি শেয়ার ট্যাক্সি ধরেছিলেন বছর ২৩-এর তরুণী। ফিরোজাবাদে তাঁর বাড়িতে যাওয়ার জন্য রওনা দিয়েছিলেন তিনি। গাড়িতে চালক এবং তরুণী ছাড়াও ছিলেন আরও দুই যাত্রী। তরুণীর অভিযোগ, গাড়ি আগরার যমুনা এক্সপ্রেসওয়ের উপর পৌঁছতেই হঠাৎ গাড়ি থামিয়ে দেন চালক। এরপর গাড়ি থামিয়ে তিন জন মিলে তরুণীকে গণধর্ষণ করেন বলে অভিযোগ। গণধর্ষণের পর মাঝরাস্তায় তরুণীকে নামিয়ে দিয়ে পালিয়ে যান সকলে।

এরপর তরুণী কোনক্রমে নিকতবর্তী থানায় যান। সেখানে পুলিসকে গোটা বিষয়টি খুলে বলেন। এবং তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পুলিস সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখে গাড়িটি চিহ্নিত করে। গ্রেফতার করা হয় শেয়ার ট্যাক্সির চালক-সহ তিন জনকেই।


Follow us on :