২৫ এপ্রিল, ২০২৪

Gujarat: ছাদনাতলায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু কনের, হবু শ্যালিকার সঙ্গে বিয়ে বরের
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-25 13:49:38   Share:   

বিয়ে চলাকালীন ছাদনাতলায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু (Death) হল কনের। উভয় পরিবারের সম্মতিতে তড়িঘড়ি শ্যালিকার সঙ্গে বিয়ের (Wedding) পিঁড়িতে বসলেন হবু বর। সম্প্রতি চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে গুজরাতের (Gujarat) ভাবনগর এলাকায়।

ভগবানেশ্বর মহাদেব মন্দিরে আয়োজন করা হয়েছিল বিয়ের। উপস্থিত হয়ে গিয়েছিলেন নিমন্ত্রিতরা। হবু বর বিশাল এবং মৃতা তরুণী হেতাল সেজে বিয়ের পিঁড়িতে বসেও পড়েন। কিছুক্ষণের মধ্যেই যুগলের মালাবদল, সাত পাকে বাঁধা পড়ার আনন্দে মেতে উঠেছিল উভয়পক্ষ। একের পর এক নিয়ম পালনও করছিলেন কনে। গানবাজনা, হৈচৈ-এর মাঝে আচমকা তাল কাটে। কেউ কিছু বুঝে ওঠার আগেই ছাদনাতলাতেই সংজ্ঞাহীন হয়ে লুটিয়ে পড়লেন হেতাল। হুলুস্থুলু কাণ্ড ঘটে গেল বিয়ের আসরে।

তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা জানান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে কনের মৃত্যু হয়েছে। কিন্তু নিয়ম অনুসারে বিয়ের পিঁড়ি থেকে বরের ফিরে যাওয়া অশুভ। তাি কনের বোনকে রাজি করানো হয় বিয়ের জন্য। শেষে দুই পরিবারের সম্মতিতে বিয়ে সম্পন্ন হয়।

বিয়ে সম্পন্ন হওয়ার পর মৃতের শেষকৃত্য করেন পরিবারের সদস্যেরা। কনের মৃত্যুর খবরে মুহূর্তের মধ্যে বিয়ের আনন্দ বদলে যায় বিষাদে। কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়েছে পরিবারকে। ঘটনাটি অত্যন্ত দুঃখজনক বলে জানায় স্থানীয় প্রশাসন।


Follow us on :